• শিরোনাম

    দেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে -ডিসি, নরসিংদী

    অনলাইন ডেস্ক সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০

    দেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে -ডিসি, নরসিংদী

    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: সোমবার দুপুরে নরসিংদীর পলাশ উপজেলার আধুনিক পাল্টিপারপাস অডিটরিয়ামে উপজেলার সকল ইউনিয়নের সমম্বিত কর্মপরিকল্পনা বিষয়ক মতবিনিময় ও পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

    সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, দেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। যার ধারাবাহিকতায় জেলা ও উপজেলার অবকাঠামো উন্নয়নে কাজ করছে সরকার। অবকাঠামো উন্নয়নে বেশিরভাগ অংশই দেয়া হচ্ছে ইউনিয়ন পরিষদে। যাতে করে বিভিন্ন ইউনিয়নের প্রান্তিক জনগোষ্ঠী তাদের জীবনমান উন্নয়ন করতে পারেন। সেই সব বরাদ্দের একটি টাকা থেকেও যদি কোনো ইউপি চেয়ারম্যান অনিয়ম করে। তবে তাকে ছাড় দেওয়া হবে না।

    এ সময় তিনি আরও বলেন, বর্তমান সময়ে দেশে মহামারি করোনাভাইরাসের কারণে আমরা সবাই ক্রান্তিকাল পার করছি। এসময়ের মধ্যে সামাজিক সচেতনতা বৃদ্ধি করার পাশাপাশি প্রতিটি মানুষকে মানবিক হয়ে কাজ করতে হবে এবং একে অপরের পাশে দাঁড়াতে হবে। তাহলেই এই মহামারি করোনাভাইরাস মোকাবেলা করে দেশকে আরও সামনে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব।
    পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিনের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মন্টু প্রমুখ। পরে পলাশ থানা পরিদর্শন, উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন ও ডাঙ্গা ইউনিয়ন পরিষদের নতুন ভবন উদ্বোধনসহ উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

    বাংলাদেশ সময়: ৬:৩৩ অপরাহ্ণ | সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ