• শিরোনাম

    দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের মৃত ও পঙ্গু শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে অনুদান বিতরণ

    পিসি দাস, দিনাজপুর প্রতিনিধি: শনিবার, ১০ ফেব্রুয়ারি ২০২৪

    দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের মৃত ও পঙ্গু শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে অনুদান বিতরণ

    apps

    দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং-রাজ-২৪৫) মৃত/পঙ্গু শ্রমিকের পরিবারবর্গ ও সদস্যদের মেয়ের বিবাহের জন্য ইউনিয়নের নিজস্ব তহবিল হতে এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
    শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে শহরের পিডিবি মোড়স্থ ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে শ্রমিকের পরিবারের সদস্যদের হাতে ২১ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।
    সংগঠনের সভাপতি মোঃ আনোয়ারুল হক-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ সাদাকাতুল বারী সাদা’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি মোঃ আবুল হোসেন, সহ-সভাপতি মোঃ শামসুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শ্রী বিপ্লব কুন্ডু প্রমুখ। উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক মোঃ শিবলু জাহাঙ্গীর, অর্থ সম্পাদক মো. স্বাধীন, দপ্তর সম্পাদক আব্দুল গফুর, সড়ক সম্পাদক মিস্টার আলী, সহ-সড়ক সম্পাদক মো. শরিফুল ইসলাম, প্রচার ও ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন, শিক্ষা ও সমাজকল্যাণ সম্পাদক মো. মাসুদ রানা, কার্যকরী সদস্য মো. ইয়ারব আলী, রেজাউল ইসলাম রাজা, মো. ইসমাইল হোসেন, হেমন্ত কুমার মানিক, মো. আলতাফ হোসেনসহ শ্রমিক ইউনিয়নের অন্যান্য শাখার নেতৃবৃন্দ।
    অনুষ্ঠানে সর্বমোট ২১ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। এর মধ্যে ১৫ জন মৃত, ৫ জন পঙ্গু শ্রমিক পরিবারদের মাঝে প্রত্যেককে ৫৫ হাজার টাকা করে মোট ১১ লাখ টাকা ও ৫০ জন শ্রমিক পরিবারের মেয়ের বিবাহের জন্য প্রত্যেককে ২১ হাজার টাকা করে মোট ১০ লাখ ৫০ হাজার টাকার অনুদানের প্রদান করা হয়।
    এছাড়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রদত্ত এবং শ্রমিক ইউনিয়নের নিজস্ব তহবিল হতে ৬৫০ জন শ্রমিককে শীতবস্ত্র (কম্বল) প্রদান করা হয়।

    বাংলাদেশ সময়: ৬:৫৯ অপরাহ্ণ | শনিবার, ১০ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ