• শিরোনাম

    দরিদ্র ও পথশিশুদের মাঝে শীতের পিঠা বিতরণ

    নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

    দরিদ্র ও পথশিশুদের মাঝে শীতের পিঠা বিতরণ

    apps

    রাজধানীর পথশিশুদের মাঝে শীতের পিঠা বিতরণ করেছে সেভ পিপল ফ্রম আর্থকোয়াক এন্ড এনভায়রনমেন্টাল ডিজাস্টার (স্পিড)। স্পিড একটি অলাভজনক, অরাজনৈতিক সংগঠন, যা ২০০৯ সালে প্রতিষ্ঠিত হয়।

    স্বেচ্ছাসেবী এই সংগঠন বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের নের্তৃত্বে গঠিত। প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ দুস্থ মানুষকে সহায়তা করাসহ ঘূর্ণিঝড়, বন্যা, টর্নেডো, খড়া, নদী ভাঙন, ভূমিকম্পসহ পানীয় জলের আর্সেনিক দূষণরোধে দেশের জনগোষ্ঠীর পাশে থেকে কাজ করার প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছে এই সংগঠনটি।

    গতকাল বুধবার (০১ ফেব্রুয়ারি) বিকেলে বুয়েট ক্যাফেটেরিয়া চত্বর, ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন টিএসসি, শাহবাগ, ফুলার রোড, শহীদ মিনার, দোয়েল চত্বরসহ আশেপাশে ছিন্নমূল দরিদ্র ও পথশিশুদের মাঝে শীতের পিঠা বিতরণ করে সংগঠনটি। সংগঠনের প্রতিষ্ঠাকালিন সভাপতি ড. রিপন হোড়, স্পিড এর প্রতিষ্ঠাকালিন আহবায়ক প্রকৌশলী মোঃ আহসান হাবীব, স্পিড-এর বর্তমান সভাপতি প্রকৌশলী রিমি বাশার ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ আশিকুর রহমান তালুকদার (নিবিড়)সহ বুয়েট, ঢাকা মেডিকেল কলেজ, ঢাকা বিশ্ববিদ্যালয়, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ও ইডেন কলেজের ছাত্রীগণ উপস্থিত থেকে উৎসবমুখর পরিবেশে শীতের পিঠা বিতরণ করেন।

    বাংলাদেশ সময়: ৪:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ