• শিরোনাম

    ঢাকা ইন্ডাস্ট্রির অগ্রগামী “বিএফএসআই ক্লাউড এবং সাইবার সিকিউরিটি নিয়ে জ্ঞান-ভাগ করার ইভেন্ট” আয়োজন করে

    জহির স্টাফ রিপোর্টার রবিবার, ০১ অক্টোবর ২০২৩

    apps

    দেশের রাজধানী আজ “বিএফএসআই ক্লাউড এবং সাইবার সিকিউরিটি সম্পর্কিত জ্ঞান-শেয়ারিং ইভেন্ট”-এ একটি যুগান্তকারী সমাবেশের সাক্ষী হয়েছে৷ সাইবার স্থিতিস্থাপকতা নিশ্চিত করার সাথে সাথে BFSI (ব্যাংকিং, আর্থিক পরিষেবা এবং বীমা) শিল্পের ক্লাউডে স্থানান্তরের জন্য ভবিষ্যত রোডম্যাপ তৈরি করা এই শীর্ষ সম্মেলনের লক্ষ্য।

    অনুষ্ঠানে জুনাইদ আহমেদ পলক, প্রতিমন্ত্রী, আইসিটি বিভাগ সহ সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন; নুরুন নাহার, ডেপুটি গভর্নর, বাংলাদেশ ব্যাংক; শ্যাম সুন্দর সিকদার, চেয়ারম্যান, বিটিআরসি; এবং ড. মোঃ মাহফুজুল ইসলাম, ভিসি, বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি। এটি ছিল ফেলিসিটি আইডিসি লিমিটেড, বঙ্গবন্ধু হাই-টেক সিটি, কালিয়াকৈরে অবস্থিত দেশের অন্যতম বৃহত্তম বাণিজ্যিক ডেটা সেন্টার এবং দেশের টেলিকমিউনিকেশন ট্রান্সমিশন ডোমেনের একটি শীর্ষস্থানীয় প্লেয়ার ফাইবার@হোমের মধ্যে একটি সমন্বয়মূলক সহযোগিতা।

    সারা দিন ধরে, BFSI সেক্টর, একাডেমিয়া, টেলিযোগাযোগ এবং নন-ব্যাংকিং আর্থিক শিল্পের 25 জন বিশিষ্ট বক্তা একটি পরিষেবা (SOCaaS) হিসাবে স্থানীয়ভাবে রুট করা, গ্লোবাল-স্ট্যান্ডার্ড ক্লাউড এবং সুরক্ষা অপারেশন সেন্টার তৈরির বিষয়ে আলোচনা করেছেন।

    বাংলাদেশ সময়: ৮:৫৯ অপরাহ্ণ | রবিবার, ০১ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ