• শিরোনাম

    ডিমলায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

    বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী): শুক্রবার, ১৭ মার্চ ২০২৩

    ডিমলায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

    apps

    “স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখে সমৃদ্ধির স্বপ্নে রঙ্গিন” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

    শুক্রবার (১৭ মার্চ) সকালে দিবসটি উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, কেক কাটা,শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়। এছাড়া উপজেলার সকল স্কুল, কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠান এবং সরকারি, বেসরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি উদযাপন করেন।

    উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

    অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়েশা সিদ্দিকা, উপজেলা আও.লীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল হক সরকার মিন্টু, ওসি মোঃ লাইছুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফেরদৌস পারভেজ, ছাত্রলীগের আহবায়ক মোঃ আবু সায়েম সরকার, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ সেকেন্দার আলী প্রমুখ।

    বাংলাদেশ সময়: ১০:৪৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ