• শিরোনাম

    জামালপুরে জনৈক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলায় আসামী রফিকুল ইসলাম আটক

    জামালপুর জেলা প্রতিনিধি:- শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

    জামালপুরে জনৈক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলায়  আসামী রফিকুল ইসলাম আটক

    apps

    জামালপুর সদর উপজেলার ৩নং লক্ষীরচর ইউনিয়নের অন্তর্গত লক্ষীরচর উত্তরপাড়া মাতারবাড়ি গ্রামে ২৯-১১-২০২২ তারিখে সন্ধ্যা ছয়টার সময় জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করায় একই গ্রামের রফিকুল ইসলাম (রকিব) এর স্ত্রী রিমা আক্তার জামালপুর সদর থানায় জোরপূর্বক ধর্ষনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেনশরাফত আলীর ছেলে রফিকুল ইসলাম এর বিরুদ্ধে।
    গ্রেফতারকৃত রফিকুল ইসলাম সম্পর্কে বাদির প্রতিবেশী ভাসুর হন। বাদী রিমা মামলার এজাহারে উল্লেখ করেছেন, রফিকুল ইসলাম মাঝেমধ্যে তাকে বিরক্ত করতো তার দিকে লোভনীয় দৃষ্টিতে ফেলফেল কু-দৃষ্টিতে দেখিত। রিমা ছাগল পালন করে, একটি ছাগল সন্ধ্যায় বাড়ীতে না ফেরার কারণে ছাগল খোঁজার জন্য রিমা ফসলি জমির দিকে যায় এবং ছাগলটি খুজে পায়, ছাগল নিয়ে যখন বাড়ির দিকে রওনা হয় তখন দাদীর বাড়ির পাশে বাঁশের ঝাড় রয়েছে। বাশেরঝাড়ের নিচে আগে থেকেই উৎপেতে থাকা রফিকুল ইসলাম লুকিয়ে ছিল। যখন বাদী সন্ধ্যা ছয়টায় ছাগল নিয়ে বাঁশেরঝাড়ে পৌঁছায় অতর্কিতভাবে বাদীকে জড়িয়ে ধরে বিবাদী এবং তার শরীরের বিভিন্ন জায়গায় বাজেভাবে স্পর্শ করে। একপর্যায়ে মাটিতে ফেলে তার শরীরের জামা কাপড় খুলে পাজামা খুলে ফেলে। উলঙ্গ অবস্থায় নিজেকে বাঁচানোর জন্য বাদী ডাক চিৎকার শুরু করলে বাদীর শাশুড়ি ও জা সহ আশেপাশের লোকজন এসে তাকে রক্ষা করে।
    বাদের স্বামী রাস্তায় ফেরি করে কাঁচামালের ব্যবসা করার কারণে বাড়ীতে ছিলেন না। তার স্বামী বাড়িতে আসার পর স্বামীকে সাথে নিয়ে জামালপুর সদর থানা অফিসার ইনচার্জ বরাবর জোরপূর্বক ধর্ষণের চেষ্টা মামলার অভিযোগ দায়ের করেন।
    অভিযোগের ভিত্তিতে জামালপুর সদর থানা থেকে স্থানীয় বারুয়ামারী তদন্ত কেন্দ্রে প্রেরণ করিলে এসআই মনিরুজ্জামান মনির এর নেতৃত্বে শুক্রবার সন্ধ্যায় আসামি রফিকুল ইসলামকে গ্রেফতার করে

    কেন্দ্রে নিয়ে আসে পুলিশ। বর্তমানে আসামি রফিকুল ইসলাম তদন্ত কেন্দ্র কাষ্টরিতে রয়েছে। এস আই মনিরুজ্জামান এর কাছ থেকে তথ্য নিশ্চিত করে জানা গেছে আগামীকাল সকালে জামালপুর সদর থানায় আসামিকে প্রেরণ করা হবে

    বাংলাদেশ সময়: ৯:২৩ অপরাহ্ণ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ