• শিরোনাম

    খিলক্ষেতে মহিলা আওয়ামী লীগ নেত্রী শশী আক্তার শাহীনাকে নিয়ে ষড়যন্ত্র

    শরীফ স্টাফ রির্পোটারঃ মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০২৩

    খিলক্ষেতে মহিলা আওয়ামী লীগ নেত্রী শশী আক্তার শাহীনাকে নিয়ে ষড়যন্ত্র

    apps

    রাজনীতির মাঠে ষড়যন্ত্র নতুন কোন কিছু নয়। একজন আরেক জনকে কুপোকাত করতে নানার সময় আটে নানা ধরনের ষড়যন্ত্র। তারই ধারাবাহিকতায় খিলখেত থানা মহিলা আওয়ামী লীগের নেত্রী শশী আক্তার শাহিনাকে নিয়ে চলছে নানামুখী ষড়যন্ত্র। তুখোর জনপ্রিয় এই নেত্রীকে নিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার সহ প্রচার মাধ্যমকে ব্যবহার করে ষড়যন্ত্রের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় কুচক্রী মহলে কিছু নেতার ইন্ধনে চলছে তার বিরুদ্ধে এই ষড়যন্ত্র।

    বর্তমান সময়ে খিলক্ষেত থানা মহিলা আওয়ামী লীগে ৫ হাজারের বেশি নেতাকর্মী ও নারীদের নিয়ে মিছিল করে আলোচনায় উঠে এসেছেন শশী আক্তার শাহিনা। বিএনপি জামাত এর নাশকতার বিরুদ্ধে সব সময় সোচ্চার থাকেন শশী আক্তার শাহীনা। এই কারণে তিনি আগামী দিনে খিলক্ষেত থানা মহিলা আওয়ামী লীগের বড় পদে আসতে পারেন বলে এমন ইঙ্গিত মিলেছে দলের সর্ব স্তর থেকে। এই কারণে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে একএ হয়েছেন। তবে কোন ষড়যন্ত্রকেই পরোয়া করেন না তিনি।

    খিলক্ষেত থানা মহিলা আওয়ামী লীগের তিনি একজন পরীক্ষিত নেত্রী। তাকে নিয়ে যত ষড়যন্ত্রই হোক সব ষড়যন্ত্র কে অতিক্রম করেই তিনি এগিয়ে যাবেন আগামী দিনে এই প্রত্যাশা স্থানীয় নেতা কর্মীদের। সাম্প্রতিক সময়ে গণভবনে নারী উদ্যোক্তা ও আওয়ামী লীগের নারী নেতৃবৃন্দের সমাবেশে ব্যাপক সংখ্যক নারীদের নিয়ে উপস্থিত হন শশী আক্তার শাহিনা।

    বাংলাদেশ সময়: ৭:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ