• শিরোনাম

    কমলনগরে ৬০টি মাদ্রাসায় ২৮০০ কোরআন মাজিদ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী দিদার

    মোঃ নুর হোসেন কমলনগর প্রতিনিধিঃ রবিবার, ৩১ মার্চ ২০২৪

    কমলনগরে ৬০টি মাদ্রাসায় ২৮০০ কোরআন মাজিদ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী দিদার

    apps

    লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় ৬০ টি মাদ্রাসায় ২৮০০ জ্বিল কোরআন শরীফ বিতরণ করা হয়।
    ৩০ ই মার্চ (শনিবার) সকাল ১০ টা হাজির হাট বাজার সংলগ্ন আবদুল করিম মুন্সি জামে মসজিদের সামনে কমলনগর উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক সেনা সদস্য আবদুর রহমান দিদার ৬০ টি নূরানী কওমি ও হাফেজিয়া মাদ্রাসায় গরিব এতিম অসহায় শিক্ষার্থীদের জন্য ২৮০০ জ্বিল কোরআন শরীফ বিতরণ করেন।

    এসময় উপস্থিত ছিলেন কমলনগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক মানব জমিন প্রতিনিধি মোঃ ইউছুফ আলী মিঠু,দারুল ফালাহ মাদ্রাসার সাবেক পরিচালক মাওলানা মোঃ আলা উদ্দিন,এছাড়া অন্যদের মাঝে উপস্থিত ছিলেন,কমলনগরের বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালক মোহতমিন ও শিক্ষার্থীবৃন্দ।

    বিশিষ্ট সমাজসেবক আব্দুর রহমান দিদারের বাবা হাজী আব্দুল গফুর তহশিলদার ছিলেন বৃহত্তর চর লরেন্স ইউনিয়নের সাবেক জনন্দিত চেয়ারম্যান।

    জানা যায়, আব্দুর রহমান দিদার ছোট বেলা থেকেই ছিলেন পরোপকারী মানবিক মানুষ।পুরো পৃথিবী যখন কোভিড-১৯ করোনা ভাইরাস আক্রান্ত তখন নিজে বাড়ি বাড়ি ছুটে গিয়ে করোনা রোগীদের সেবা করেছেন,তাছাড়া যে সকল মানুষ শ্রমজীবী হতদরিদ্র নিরন্ন সুবিধা বঞ্চিত অর্থের অভাবে ভালো মন্দ খেতে পারে না তাদের ঘরে ঘরে ত্রান সামগ্রী পৌঁছে দিয়েছেন রমজান মাস জুড়ে ছিন্নমূল হতদরিদ্র মানুষদের মাঝে ইফতার সামগ্রী ও সেহরি বিতরণ করেন তিনি।

    উল্লেখ্য, আব্দুর রহমান দিদার ২০১৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন।তিনি তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর কাছাকাছি গিয়ে পরাজিত হন।এবছর আবার তিনি সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন বলে জানান তিনি।

    বাংলাদেশ সময়: ৯:১১ অপরাহ্ণ | রবিবার, ৩১ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ