• শিরোনাম

    কমলনগরে অসচ্ছল মুক্তিযোদ্ধাদের বীর নিবাসের শুভ উদ্বোধন

    মোঃ নুর হোসেন বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

    কমলনগরে অসচ্ছল মুক্তিযোদ্ধাদের বীর নিবাসের শুভ উদ্বোধন

    apps

    লক্ষ্মীপুর কমলনগরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলায় ৪টি ‘বীর নিবাস’ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

    বুধবার (১৫ ফেব্রুয়ারি) ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘বীর নিবাস’ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় উপজেলা হল রুমে আলোচনা ও বীর নিবাস চাবি হস্তান্তর করেন কমলনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, কমলনগর উপজেলা সহকারী (ভূমি) কমিশনার ফেরদৌস আরা,কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউ পি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, রোকসানা আক্তার রুক্সি,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: সফিক উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা এ কে এম শরিফ উল্লাহসহ বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও বিভিন্ন দপ্তরের কর্মকতা কর্মচারী বৃন্ত।

    উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অফিস সূত্রে জানাযায়, সারাদেশে অসচ্ছল মুক্তিযোদ্ধাদের আবাসন সমস্যা সমাধানের লক্ষ্যে অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্প হাতে নেয় বর্তমান সরকার। এরই ধারাবাহিকতায় মুক্তিযূদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাধ্যমে সরকার সারাদেশে প্রতিটি উপজেলায় অসচ্ছল মুক্তিযোদ্ধাদের নামের তালিকা চূড়ান্ত করে। উক্ত তালিকা ভুক্ত এ উপজেলায় অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় ১২ টি বীর নিবাস নির্মান কাজ সম্পন্ন হবে। প্রথমে ৪ টি বীর নিবাস হস্তান্তর করা হয় আজ। নির্মিত দৃষ্টিনন্দন পাকা ছাদ ঢালাইয়ের প্রতিটি বীর নিবাসে রয়েছে পানীয় জলের সু ব্যবস্থা সহ তিনটি বেড রুম, একটি গেস্ট রুম, দুইটি বাথরুম ও একটি কিচেন রুম, দৃষ্টি নন্দিত একটি বারান্দা।

    বাংলাদেশ সময়: ৮:২০ অপরাহ্ণ | বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ