• শিরোনাম

    এড .হাফিজুর রহমান স্বপনকে জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সদরবাসী

    আল মাসুদ লিটন সোমবার, ২২ জানুয়ারি ২০২৪

    এড .হাফিজুর রহমান স্বপনকে জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সদরবাসী

    apps

    উন্নত -সমৃদ্ধ স্মার্ট জামালপুর সদর গড়তে তৃণমূলের নেতাকর্মীদের আস্থাভাজন, পরিষ্কার রাজনীতিবিদ গরিব অসহায় মানুষের বন্ধু, ইটাইল ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত চেয়ারম্যান জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের দ্বিতীয় মেয়াদী সাধারণ সম্পাদক, এড. হাফিজুর রহমান স্বপন কে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সদরবাসী।

    জামালপুর সদর উপজেলা ৫ নংইটাইল ইউনিয়ন পরিষদের অন্তর্গত শৈলের কান্দা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৬৭ সালের ১৩ই জানুয়ারি জন্মগ্রহণ করেন এড. হাফিজুর রহমান স্বপন। প্রয়াত স্টেশন মাস্টার আব্দুস সামাদের ৫ পুত্র ও ৩ কন্যার সন্তানদের মধ্যে চতুর্থ সন্তান তিনি। শিক্ষাগত যোগ্যতা,শৈলের‌কান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু করেন । এম. এ. সহ এল.এল.বি পাস করেন তিনি।
    পেশায়. আইনজীবী. বিপত্নীক, দুই সন্তানের জনক তিনি।

    ১৯৮৬ সালের নান্দিনা কলেজ শাখার ছাত্র সংসদের ক্রীড়া বিষয়ক সম্পাদকের দায়িত্ব সুনামের সাথে পালন করায় তাকে আর রাজনীতিতে পিছন দিকে তাকাতে হয়নি, (১৯৯০-২০০৩) ১৩ বছর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন তিনি। ২০০৪ সালে জামালপুর সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক হিসেবে ২০১৫ পর্যন্ত অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন তিনি। এবং ২০১৫ সালে জামালপুর সদর উপজেলা আওয়ামীলীগের প্রথমবারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হন, এবং দ্বিতীয় মেয়াদে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন অদ্যবতী পর্যন্ত। ৫নং ইটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে প্রথমবার দায়িত্ব পালন করেন ২০০৩ থেকে ২০০৮ সাল পর্যন্ত। এবং ২০১৬ থেকে ২০২১ থেকে চলমান টানা দুই বার সহ তৃতীয় মেয়াদী পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। বিভিন্ন সামাজিক শিক্ষা প্রতিষ্ঠান, এতিমখানা, মসজিদ, মাদ্রাসার সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি।

    সর্বোপরি জামালপুর সদরবাসীর ঐক্যবদ্ধ মতামত হাফিজুর রহমান স্বপনকে যদি সদর উপজেলা চেয়ারম্যান হিসেবে দলীয় মনোনয়ন দেওয়া হয় তাহলে সদর বাসী সঠিক একজন প্রতিনিধি পাবে ।।

    বাংলাদেশ সময়: ৯:১৪ অপরাহ্ণ | সোমবার, ২২ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ