• শিরোনাম

    ইটাইল ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে এমপি আজাদের মতবিনিময়

    আল মাসুদ লিটন শুক্রবার, ২২ মার্চ ২০২৪

    ইটাইল ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে এমপি আজাদের মতবিনিময়

    apps

    জামালপুর জেলার সদর উপজেলার ৫নং ইটাইল ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকদের নিয়ে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্য জামালপুর সদর-৫ আসনের সংসদ সদস্য সাবেক মূখ্য সচিব আবুল কালাম আজাদ এমপি মহোদয় এর সাথে মতবিনিময় করছেন ইটাইল ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ। গত ২১ মার্চ বৃহস্পতিবার দুপুরে ইটাইল ইউনিয়নের শৈলেরকান্দা উচ্চ বিদ্যালয়ের দুতলা ভবনের হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বক্তব্য রাখেন জামালপুর সদর -৫ আসনের সাংসদ বাংলাদেশ জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান সম্পর্কিত বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি। তিনি শিক্ষকদের প্রতি উদ্দেশ্য করে বক্তব্য রাখেন কিভাবে শিক্ষার মান উন্নয়ন বৃদ্ধি করা যায়। স্কুলে দিন দিন ছাত্র কমে যাচ্ছে কেন এবং এই থেকে পথ থেকে কিভাবে পাঠদান করা হলে শিক্ষার্থীদের সংখ্যা বৃদ্ধি পাবে।সেটার একটা পথ বের করতে হবে, পড়াশোনা করার কোন বিকল্প নেই।

    অথচ মাদ্রাসায় দিন দিন ছাত্রের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে,তাহলে কি মাদ্রাসায় লেখা পড়া ভালো হয়, বেশি হয়। আপনারা যদি ভালো করে পড়াশোনা করান এবং ছাত্রদের যাতে পাইভেট পড়তে না হয়। তাহলে দিন দিন স্কুলের ছাত্র সংখ্যা বৃদ্ধি পাবে বলে আমি বিশ্বাস করি। এ সময় উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সন্ভাব্য সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট হাফিজুর রহমান স্বপন। উপজেলা মাধ্যমিক শিক্ষা সানোয়ার রাসেলসহ শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৭:৩৬ অপরাহ্ণ | শুক্রবার, ২২ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ