• শিরোনাম

    আমার চৌদ্দ বছরের ভালবাসা টাকার বিনিময়ে কেউ কিনতে পারবে না- বলেছেন এমপি শাওন।

    মোঃ আবু তাহের, তজুমদ্দিন (ভোলা) : শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩

    আমার চৌদ্দ বছরের ভালবাসা টাকার বিনিময়ে কেউ কিনতে পারবে না- বলেছেন এমপি শাওন।

    apps

    ভোলা-৩ আসনে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, মনোনয়ন পকেটে রাখার জিনিস নয়, কাকে কোথায় মনোনয়ন দিবেন তা সময় হলে শেখ হাসিনা সিদ্ধান্ত জানিয়ে দিবেন। নির্বাচন ঘনিয়ে আসলে একটি মহল গুজব ছড়ায়। আপনারা ষড়যন্ত্র ও অপপ্রচারে কান দিবেন না। টাকা ছিটিয়ে রাজনীতির মাঠ দখল করা যায়না। টাকা দিয়ে লোক কিনে রাজনীতি চলেনা। আমার বিশ্নাস ১৪ বছরের ভালোবাসা টাকার বিনিময়ে বেচা কেনা হবে না। তারা বোঝে না-ব্যবসা আর রাজনীতি এক জিনিস নয়। দুই একজন লোভী মীরজাফর ও বিশ্বাস ঘাতককে ক্ষনিকের জন্য পক্ষে নেয়া যায়, কিন্তু আওয়ামীলীগের নিবেদিত কর্মীদের কোন কিছুর বিনিময়ে কিনে নেয়া যাবে না।

    আজ শুক্রবার (২০ অক্টোবর) বিকালে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের দক্ষিণ খাসেরহাট বাজারে আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

    শম্ভুপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রাসেল মিয়ার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন , উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, কালমা ইউনিয়ন চেয়ারম্যান আকতার হোসেন মিয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, চাঁদপুর ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ, সোনাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেহেদী হাসান মিশু, চাচড়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আবু তাহের, মলংচড়া চেয়ারম্যান নুরনবী শিকদার বাবুল প্রমূখ।

    বাংলাদেশ সময়: ১০:৪০ অপরাহ্ণ | শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ