• শিরোনাম

    হকার মুক্ত মদনপুর ফুটওভার ব্রিজ- চলাচলে স্বস্তি পথচারিদের

    এস,এম মনির হোসেন : মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

    হকার মুক্ত মদনপুর ফুটওভার ব্রিজ- চলাচলে স্বস্তি পথচারিদের

    apps

    নারায়ণগঞ্জের বন্দর থানাধীন ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে অবস্থিত মদনপুর ফুটওভার ব্রিজ। উদ্বোধনের পর থেকে এই ফুটওভার ব্রিজটিতে ব্যতিক্রম চিত্র দেখা গিয়েছে।

    কোনো ধরনের হকারকে এই ফুটওভার ব্রিজে বসতে দেয়া হয়না। এবং সম্পন্ন ভিক্ষুক মুক্ত করা হয়েছ। পথচারী খুব স্বস্তি নিয়েই ফুটওভার ব্রিজ ব্যবহার করেন। আর এই পুরো অবদান ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান মাসুদের। পথচারী ও স্থানীয় অনেক লোক জানান যে আমরা অনেক ফুটওভার ব্রিজ দেখতে পাই যে হকারদের বিভিন্ন পণ্যসামগ্রী সহ নানান ধরনের দোকানের জন্য চলাচলে বাধা সৃষ্টি হয়। আর অসুবিধার জন্য চলাচলে অস্বস্তি হয়।

    কিন্ত মদনপুর ফুটওভার ব্রিজ সবসময় হকার মুক্ত থাকে। আর এর অবদান ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমানের। এবং মদনপুরে আগের চাইতে মাদক, চুরি, ছিনতাই সহ বিভিন্ন ধরনের অপরাধ অনেকটাই কমে আসছে।

    এই বিষয়ে জানতে চাইলে ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান জানান,আমি এই ফাঁড়িতে যোগদানের পর থেকেই মাদক,চুরি,ছিনতাই সহ সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণ করতে সর্বদা চেষ্টা করে যাচ্ছি। এবং মদনপুর ফুটওভার ব্রিজে পথচারি নির্বিঘ্নে চলাচলের জন্য সবসময় মনিটরিং করি যাতে কোনো ধরনের হকার বসতে না পারে। ধামগড় পুলিশ ফাঁড়ি জনগনের জানমাল নিরাপত্তায় সর্বদা প্রস্তুত।

    বাংলাদেশ সময়: ৭:১৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ