• শিরোনাম

    স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চুয়াডাঙ্গায় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

    রিফাত রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : বুধবার, ২১ জুন ২০২৩

    স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চুয়াডাঙ্গায় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

    apps

    স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চুয়াডাঙ্গায় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ জুন) বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) নাজমুল হামিদ রেজার সভাপতিত্বে ও সহকারী কমিশনার সাহিদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।
    বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) শারমিন আক্তার। সেমিনারের শুরুতেই আলোচনার বিষয়বস্তু উপস্থাপন করেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চুয়াডাঙ্গা কার্যালয়ের কর্মকর্তা সজিব পাল।

    এরপর উন্মুক্ত আলোচনায় অংশ নেন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, দৈনিক কালেরকন্ঠের জেলা প্রতিনিধি মানিক আকবর, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি শাহ আলম সনি,৭১ টিভির জেলা প্রতিনিধি এম.এ.মামুন ও বীরমুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মালিক। সেমিনারে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান বলেন, নিরাপদ খাদ্য গ্রহণের জন্য সকলকেই সচেতন হতে হবে। এটা আইন প্রয়োগ করে বাস্তবায়ন সম্ভব হয় না। সে কারনে নিজেদেরকে গুরুত্বের সঙ্গে দেখতে হবে। স্বাস্হ্য সুরক্ষার জন্য নিরাপদ খাদ্যের বিকল্প নেই। সেজন্য সুস্থ্য জাতি গঠনে সকলের ভুমিকা জরুরী।

    বাংলাদেশ সময়: ১১:৩৬ অপরাহ্ণ | বুধবার, ২১ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ