• শিরোনাম

    সোনারগাঁওয়ে শত্রুতার জেরে প্রবাস ফেরত চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা : গ্রেফতার – ১

    এস,এম মনির হোসেন শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪

    সোনারগাঁওয়ে শত্রুতার জেরে প্রবাস ফেরত চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা : গ্রেফতার – ১

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সত্রুতার জেরে প্রবাস ফেরত আল আমিন (৩৮) কে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে তারই চাচাতো ভাই সুজন ও তার সহযোগীরা।

    ২৫ জানুয়ারি ২০২৪ ইং বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে আল আমিনকে তার চাচাতো ভাই সুজন বাড়ী থেকে ডেকে নিয়ে এ হত্যা কান্ডের ঘটনা ঘটায়।

    নিহত আল আমিন সোনারগাঁও উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে। নিহতের একটি ৪ বছরের রেখান নামে পুত্র সন্তান রয়েছে এবং তার স্ত্রী জ্যোতি (২৮) বর্তমানে ৪ মাসের অন্তঃসত্ত্বা।

    নিহতের স্বজনরা জানান, মতিনের ছেলে সুজন আল আমিনকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। তারপর রাত হয়ে গেলেও তারা বাড়ীতে ফিরে আসেনি এবং দু’জনের মোবাইল বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে সুজন একা বাড়ি ফিরলে আল আমিনের কথা জিজ্ঞেস করলে সে উল্টাপাল্টা উত্তর দেয়। সুজনের কথায় সন্দেহ হলে কৌশলে তাকে সোনারগাঁও থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের কথা বলে আটক করা হয়। পরবর্তীতে মোবাইল নাম্বারের সর্বশেষ লোকেশন ট্র্যাকিং করে শুক্রবার বেলা সাড়ে ১২টায় পার্শ্ববর্তী মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার নির্জন বালুর মাঠ থেকে আল আমিনের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

    সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান জানান,আল আমিন নামের যুবককে হত্যার অভিযোগে সুজন নামের এক যুবককে আটক করা হয়েছে এবং আটককৃতের সহযোগীদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

    বাংলাদেশ সময়: ৯:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ