• শিরোনাম

    সোনারগাঁওয়ে পুলিশের তৎপরতায় চোরসহ চোরাই মাল উদ্ধার

    এস, এম মনির হোসেন ( সোনারগাঁও,নারায়ণগঞ্জ) : রবিবার, ২৭ নভেম্বর ২০২২

    সোনারগাঁওয়ে পুলিশের তৎপরতায় চোরসহ চোরাই মাল উদ্ধার

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পুলিশের তৎপরতায় চোরসহ চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে।

    বর্তমানে চোরেরা উপজেলার বিভিন্ন জায়গায় হাট বাজারে গ্রামের বসত বাড়ি, দোকান বা বিভিন্ন দপ্তরে অভিনব কৌশলে ছাউনির চাল কেটে চুরি সংখ্যা বেড়েছে। বিষয়টি ইতি মধ্যে গণমাধ্যম কর্মীদের প্রচারনায় সাড়া ফেলেছে চারিদিকে।

    একাধিক ঘটনার মধ্যে উল্লেখযোগ্য গত ৫’ই নভেম্বর শনিবার দিবাগত রাতে থানা রোড সংলগ্ন দৈলেরবাগ এলাকায় ভিডিও এডিটিং, জেরক্স কপি ও অনলাইনে সেবা সম্পৃক্ত একটি দোকান হতে ছাউনির টিন কেটে দোকানে রাখা নগদ টাকাসহ মালামাল চোরেরা চুরি করে নিয়ে যায়।

    পরদিন সকালে দোকনের মালিক মোঃ রাসেল চুরির ব্যপারটি বুঝতে পেরে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগ মোতাবেক জানা গেছে দুটি পিসি, চারটি হার্ডডিক্স দুটি মনিটর, একটি এলইডি টিভি সহ আরো কিছু কম্পিউটার সম্পৃক্ত সরঞ্জাম চুরি হয়। ফলে ক্ষুদ্র ব্যবসায়ি রাসেল নিঃস্ব হয়ে পরে।

    ঘটনার ঠিক বিশ দিন পর চুরি হওয়া দুটি পিসির মধ্যে একটি পিসি সোনারগাঁও উপজেলার সনমান্দি এলাকার নাহিদ নামে ১৬ বছরের এক কিশোর সাড়াতে আনে চৌরাস্তা এলাকার একটি কম্পিউটার বিক্রয় ও সার্ভিসিং এর দোকানে।

    ঘটনাচক্রে চুরি যাওয়া ঐ পিসি একই দোকান হতে বহুদিন পূর্বে ক্রয় করেছিলেন চুরির শিকার ব্যবসায়ি রাসেল, আন্দাজ করতে পেরে দোকান মালিক পিসিটিকে পর্যবেক্ষন করে নিশ্চিত হউন অতঃপর আসল মালিক রাসেলকে মোবাইলে অবগত করা হলে তৎক্ষনাৎ ঐ দোকানে একাধিক লোক নিয়ে অবস্থান করে ও নাহিদকে জিজ্ঞসাবাদে জানতে পারে সনমান্দি ইউনিয়নের চরবুলুয়া এলাকার মৃত হিরোন মিয়ার ছেলে গিয়াসউদ্দিন গেসু(৩২) নামের এক অটো চালকের নিকট হতে পনেরো হাজার(১৫,০০০/-) টাকার বিনিময়ে ক্রয় করে নাহিদ।

    অতঃপর নাহিদের দেয়া তথ্যানুযায়ী সময় বিলম্ব না করে অভিযোগের তদন্তে থাকা সোনারগাঁ থানার সাব ইন্সপেক্টর নুরুল ইসলামের নেতৃত্বে পুলিশের চার সদস্য বিশিষ্ট একটি চৌকস দল চরবুলুয়া এলাকায় রাত ৯ টায় অভিযুক্ত গিয়াসউদ্দিন গেসুকে চুরি যাওয়া অন্যান্য মালসহ জব্দ করে থানা হেফাজতে রেখে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পরদিন সকালে অভিযোগকে মামলায় রুপান্তর করা হয় ও কোর্টে প্রেরনের যথাযথ ব্যবস্থা গ্রহন করা হয়।

    উল্লেখ্য একই কায়দায় সোনারগাঁওয়ে একাধিক চুরির ঘটনায় আতঙ্কে সাধারণ মানুষ। এমতাবস্থায় চোর সদস্যের একজন আটক হওয়ায় বাকী সদস্যদের আটকে পুলিশের উপর অনেকটা আশাবাদী সাধারণ জনগণ।

    বাংলাদেশ সময়: ৯:৫১ অপরাহ্ণ | রবিবার, ২৭ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ