• শিরোনাম

    সোনারগাঁওয়ে অবৈধ জুস কারখানায় র‍্যাবের অভিযানে আড়াই লক্ষ টাকা জরিমানাসহ সিলগালা

    এস,এম মনির হোসেন (সোনারগাঁও,নারায়ণগঞ্জ) : শুক্রবার, ১০ মার্চ ২০২৩

    সোনারগাঁওয়ে অবৈধ জুস কারখানায় র‍্যাবের অভিযানে  আড়াই লক্ষ টাকা জরিমানাসহ সিলগালা

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে পিরোজপুর এলাকায় অবস্থিত একটি পরিত্যক্ত ভবনে অবৈধ জুস কারখানায় অভিযান চালিয়ে আড়াই লক্ষ টাকা জরিমানাসহ জুস কারখানা টি সিলগালা করছেন র‍্যাব-১১।

    দীর্ঘদিন ধরে উপজেলার সাদিপুর ইউনিয়নের কেওঢালা গ্রামের এবায়েদ উল্লাহ মিয়ার ছেলে আফজাল হোসেন ওরফে লিলন চৌধুরী -২৯ ওয়েল কাম স্টার ফুট ও বিডি রয়েল নামে একটি জুসের কারখানা তৈরি করে দেশের বিভিন্ন প্রান্তে সরবরাহ করে আসছে। অবৈধ ভাবে তৈরিকৃত জুস পান করে দেশের লক্ষ লক্ষ মানুষ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে।

    র‍্যাবের অভিযানে অবৈধ জুস কারখানার মালিককে
    আড়াই লক্ষ টাকা জরিমানাসহ কারখানায় মজুদ রাখা জুস ধ্বংস এবং কারখানাটি সিলগালা করেছেন।
    ৯ মার্চ ২০২৩ ইং বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত র‍্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর মো: সানরিয়া চৌধুরী ও জাতীয় ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ জেলা সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামানের নেতৃত্বে একটি দল পরিত্যক্ত ভবনে অভিযান চালিয়ে বিষাক্ত কেমিকেলের তৈরি প্লাস্টিক বোতল ভর্তি আনুমানিক প্রায় ১৪ হাজার লিটার জুস জব্দ করেন।
    জব্দকৃত জুসের মধ্যে রয়েছে, রয়েল মেঙ্গো ড্রিংকস ৪ হাজার লিটার, প্রিন্সেস লিচি ২ হাজার লিটার, অরেঞ্জ ড্রিংক ৩ হাজার লিটার, রয়েল লিচি ১ হাজার লিটার, লিচি গ্লাস কাপ ১ হাজার লিটার, অরেঞ্জ গ্লাস কাপ ৩ হাজার লিটার, খালি বোতল ৫ হাজার ও ১০ হাজার মোড়ক ২০কেজি কেমিকেল গুলো ধংস করা হয়।

    বাংলাদেশ সময়: ২:৪৪ অপরাহ্ণ | শুক্রবার, ১০ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ