• শিরোনাম

    সিরাজগঞ্জে সড়ক দুর্ঘনায় ভাই-বোনের মৃত্যু

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

    সিরাজগঞ্জে সড়ক দুর্ঘনায় ভাই-বোনের মৃত্যু

    apps

    সিরাজগঞ্জের কাজীপুর আঞ্চলিক সড়কে ট্রাকের চাপায় ভাই ও বোনের মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১ টার দিকে কাজীপুর আঞ্চলিক সড়কের কুড়ালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, সিরাজগঞ্জ শহর হতে যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা কাজীপুরের দিকে যাচ্ছিল। পরে ঘটনাস্থলে অটোরিকশাটি পৌছালে বিপরীত থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে তিনজন যাত্রী ও অটোরিকশা চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে চারজনকে কাজীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে লিপি খাতুন (২৬) নামের যাত্রীকে মৃত অবস্থায় পায় চিকিৎসক।

    কাজীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফিরোজুল ইসলাম বলেন,সড়ক দুর্ঘনা ঘটনায় হাসপাতালে চারজন এসেছিল। তবে লিপি খাতুন নামের একজনকে মৃত অবস্থায় পেয়েছিলাম। বাকি তিনজনকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

    সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মেডিকেল অফিসার ডা. শামীমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, কাজীপুরের সড়ক দুর্ঘনায় নিহত লিপি খাতুনের বড় ভাই মুকুল হোসেনকে (৩০) আমরাও মৃত অবস্থায় পেয়েছি। তবে আহত আরও দুজন অনেকটা আশংকা মুক্ত রয়েছেন। নিহত লিপি খাতুন ও মুকুল হোসেন কাজীপুর উপজেলার সিংড়াবাড়ী গ্রামের সিদ্দিক হোসেনের সন্তান।

    আহতরা হলেন- একই গ্রামের অটোরিকশা চালক নয়ন ও যাত্রী ফিরোজা খাতুন। এদিকে একই পরিবারের দুজনের মৃত্যুর ঘটনায় নিহতের পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

    এ প্রসঙ্গে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের মরদেহটি আমরা পেয়েছি। এ ঘটনায় আরও একটি মরদেহ রয়েছে কাজীপুর থানায়।

    বাংলাদেশ সময়: ১০:১৭ অপরাহ্ণ | শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ