• শিরোনাম

    সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে গ্রামীণ ব‍্যাংকের কম্বল বিতরণ

    এনামুল হক,শেরপুরঃ সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩

    সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে গ্রামীণ ব‍্যাংকের কম্বল বিতরণ

    apps

    গ্রামীণ ব্যাংক প্রধান কার্যালয়ের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ৯ জানুয়ারি সোমবার শেরপুর যোনের উদ্যোগে গ্রামীণ ব্যাংক বক্সীগঞ্জ এরিয়ার ১০ টি শাখার মোট ৯৪ জন সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে একযোগে শীতবস্ত্র (কম্বল ) বিতরণ করা হয়েছে। গ্রামীণ ব্যাংক বক্সীগঞ্জ এরিয়ার শ্রীবরদী শাখায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক শেরপুর যোনের যোনাল অডিট অফিসার মোঃ মুনসুর আহাম্মদ। প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক বক্সীগঞ্জ এরিয়ার এরিয়া ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম।

    এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক বক্সীগঞ্জ এরিয়ার প্রোগ্রাম অফিসার আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, গ্রামীণ ব্যাংক শ্রীবরদী শাখার শাখা ব্যবস্থাপক মোঃ মনজুর রহমান, সেকেন্ড ম্যানেজার মোঃ গোলাম কবির সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

    প্রধান অতিথি মুনসুর আহাম্মদ বলেন গ্রামীণ ব্যাংকের সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে কম্বল বিতরণ একটি চলমান কর্মসূচি। বেশকিছু দিন যাবত দেশে শীতের প্রকোপ বেশি হওয়ায় প্রধান কার্যালয় এ কর্মসূচি ঘোষণা করেছেন। তারই ধারাবাহিকতায় গ্রামীণ ব্যাংক বক্সীগঞ্জ এরিয়ার ১০ টি শাখার ৯৪ জন সম্মানিত সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হলো। এই কর্মসূচি চলমান থাকবে।ক্রমান্বয়ে গ্রামীণ ব্যাংক শেরপুর যোনের যোনাল ম্যানেজার জনাব আবুল হোসেন স্যারের নেতৃত্বে সকল এরিয়ার সম্মানিত সংগ্রামী( ভিক্ষুক) সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হবে।

    প্রিয় অতিথির বক্তব্যে গ্রামীণ ব্যাংক বক্সীগঞ্জ এরিয়ার এরিয়া ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম বলেন, গ্রামীণ ব্যাংকের সংগ্রামী (ভিক্ষুক) সদস্য হলো মুলত যারা ভিক্ষবৃত্তি করে জীবিকা নির্বাহ করেন তারা।এটি গ্রামীণ ব্যাংকের একটি বিশেষ কর্মসূচি। তাদের কে ভিক্ষা বৃত্তি থেকে ফিরিয়ে আনতে গ্রামীণ ব্যাংক বিনা সুদে ঋণ প্রদান করে থাকে। প্রতি বছরই সম্মানিত সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় এ বছরও সংগ্রামী( ভিক্ষুক) সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হলো।

    এদিকে কম্বল পেয়ে গ্রামীণ ব্যাংক শ্রীবরদী শাখার ১৫ ভুঃমঃ কেন্দ্রের সংগ্রামী( ভিক্ষুক) সদস্য আকলিমা বেওয়া জানান, প্রতি বছরই গ্রামীণ ব্যাংক থেকে আমরা কম্বল পাই।কম্বল পেয়ে আমাদের অনেক উপকার হয়।এই ব্যাংকের জন্য আমরা সব সময় দোয়া করি।

    বাংলাদেশ সময়: ১০:০৫ অপরাহ্ণ | সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ