• শিরোনাম

    নাজিরপুরে উপজেলা চেয়ারম্যান হলেন সাংবাদিক শাহীন

    বিশেষ প্রতিনিধিঃ বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

    নাজিরপুরে উপজেলা চেয়ারম্যান হলেন সাংবাদিক শাহীন

    apps

    পিরোজপুরের নাজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সাংবাদিক এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন। তিনি ঢাকা থেকে প্রকাশিত আজকের দর্পন পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং মৎস্য-প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ও পিরোজপুর-১ আসনের সরকারদলীয় সংসদ সদস্য শ ম রেজাউল করিমের ছোট ভাই।

    বুধবার (৮ মে) রাতে নাজিরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ আলীমদ্দিন বেসরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করেন।

    এ উপজেলার চেয়ারম্যান প্রার্থী এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন (দোয়াত কলম) ১৯ হাজার ২৭২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মাদ আলী শিকদার (ঘোড়া) পেয়েছেন ১৮ হাজার ২৯৩ ভোট। অন্য দুই প্রার্থী ডা. দীপঙ্কর নাগ (আনারস) পেয়েছেন ১০ হাজার ৬৪ ভোট ও দীপ্তিষ চন্দ্র হালদার (মোটরসাইকেল) পেয়েছেন ৫ হাজার ৪৩৬ ভোট।

    এছাড়া, নাজিরপুর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোস্তাফিজুর রহমান রঞ্জু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আলো রানি সিকদার।

    জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মিজানুর রহমান জানান, নাজিরপুর উপজেলায় ১৯ হাজার ২৭২ ভোট পেয়ে চেয়ারম্যান প্রার্থী এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মাদ আলী শিকদার পেয়েছেন ১৮ হাজার ২৯৩ ভোট।

    উল্লেখ্য, নাজিরপুর উপজেলায় মোট ৭০টি কেন্দ্রে ১ লাখ ৪৭ হাজার ৯৭৬ জন ভোটারের মধ্যে ৫৩ হাজার ৬৫ জন ভোটার ইভিএম পদ্ধতিতে তাদের ভোট প্রদান করেছেন।

    বাংলাদেশ সময়: ৬:৩০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ