• শিরোনাম

    পবার নওহাটায় গণসংযোগে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খাঁন

    নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

    পবার নওহাটায় গণসংযোগে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খাঁন

    apps
    আগামী ২৯ মে পবা উপজেলা পরিষদ নির্বাচন। ইতিমধ্যে যাচাই-বাছাই ও আপিল শেষ হয়েছে। ৯-১১ মে বৃহস্পতিবার-শনিবার আপিল নিষ্পত্তি। ১২ মে রবিবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ১৩ মে সোমবার প্রতিক বরাদ্ধ। ২৯ মে বুধবার সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত ব্যালট এর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্টিত হবে। প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হাট-বাজার, পাড়া-মহল্লায় ভোটারদের ভোট, দোয়া ও সমর্থন প্রত্যাশায় এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করেছন।
    বৃহস্পতিবার (৯ মে) উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো: ওয়াজেদ আলী খাঁন। এদিন তিনি নওহাটা পৌর বাজার, বড়গাছী ইউনিয়নের ডাঙ্গীপাড়া, পারিলা ইউনিয়নের মতিয়াবিল, সারাংপুর, তেবাড়িয়া, চক পারিলা, কাসিন্দা পারিলা, হরিয়ান ইউনিয়নের আশরাফের মোড় সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। এসময় তিনি জনগণের সাথে কুশল বিনিময় শেষে দলমত নির্বিশেষে উপজেলার সর্বস্তরের জনগন ও ভোটারদের ভোট, দোয়া ও সমর্থন চেয়েছেন।
    গণসংযোগকালে উপস্থিত ছিলেন নওহাটা ডিগ্রি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আক্কাস আলী প্রাং ও সাবেক উপাধাক্ষ্য আলাউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ব্যাংক কর্মকর্তা আবু বাক্কার, নওহাটা পৌরসভা কৃষক লীগের সভাপতি শাফিকুল ইসলাম শাফি, বড়গাছী ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নওসাদ আলী ও আলমগীর হোসেন, ছাত্রলীগনেতা সোহান, সজিব, পারিলা ইউনিয়ন কৃষক লীগের সহ-সভাপতি সুজন কবির, নওহাটা পৌরসভা কৃষক লীগ নেতা রাকিব, নুরুন নবী সহ সমর্থকবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৬:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ