• শিরোনাম

    শেরপুরে জনশৃঙ্খলা ব্যবস্থাপনা প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন করলেন পুলিশ সুপার “কামরুজ্জান বিপিএম

    এনামুল হক,শেরপুরঃ শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

    শেরপুরে জনশৃঙ্খলা ব্যবস্থাপনা প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন করলেন পুলিশ সুপার “কামরুজ্জান বিপিএম

    apps

    শেরপুর পুলিশ লাইন্সে কনস্টেবল হতে এসআই পদমর্যাদার পুলিশ সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে দুই দিন ব্যাপী জনশৃঙ্খলা ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

    শনিবার (২৮ জানুয়ারি) পুলিশ লাইন্স ড্রিল শেডে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জনশৃঙ্খলা ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষণা করেন শেরপুর পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম।

    পুলিশ সুপার পুলিশিং নিয়ে প্রশিক্ষণার্থীদের সাথে নিজের অভিজ্ঞতা বিনিময় করেন। প্রশিক্ষণের মধ্য দিয়ে পুলিশ সদস্যদের পেশাগত দক্ষতা, অভিজ্ঞতা ও সামর্থ্য বিকাশ ঘটে উল্লেখ্য করেন। পাশাপাশি আইন-শৃঙ্খলা রক্ষায় পেশাদারিত্ব বজায় রেখে দায়িত্ব পালনের জন্য তিনি পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানান।

    সকাল সাড়ে ৬ ঘটিকায় ফিজিক্যাল ট্রেনিং (পিটি) এর মাধ্যমে এই প্রশিক্ষণ কোর্সের আনুষ্ঠানিকতা শুরু হয়। দুই দিনব্যাপী এই কোর্সে মামলা তদন্ত, আলামত সংগ্রহ, আগ্নেয়াস্ত্র ব্যবহার, দাঙ্গা দমন, পুলিশ সদস্যদের ব্যক্তিগত নিরাপত্তা কৌশলসহ পুলিশিং বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হবে।

    উক্ত প্রশিক্ষণে শেরপুর জেলার কনস্টেবল থেকে এসআই পদমর্যাদার ৫৪ জন পুলিশ সদস্য (১ম ব্যাচে) অংশগ্রহণ করেছেন এবং ক্রমান্বয়ে জেলা পুলিশের অন্যান্য সকল সদস্য অংশগ্রহণ করবে।

    বাংলাদেশ সময়: ৭:৩৭ অপরাহ্ণ | শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ