• শিরোনাম

    রায়পুরা দুর্গম চরাঞ্চলে পাঁকা রাস্তা না থাকায় অল্প বৃষ্টিতে জমে থাকে পানি এলাকাবাসী ও শিক্ষার্থীদের ভোগান্তি

    শাহরিয়ার আহমেদ পরাগ শুক্রবার, ২৮ জুলাই ২০২৩

    রায়পুরা দুর্গম চরাঞ্চলে পাঁকা রাস্তা না থাকায় অল্প বৃষ্টিতে জমে থাকে পানি এলাকাবাসী ও শিক্ষার্থীদের ভোগান্তি

    apps

    নরসিংদী জেলার রায়পুরা উপজেলার দুর্গম চরাঞ্চলে অবস্থিত চর আড়ালিয়া ইউনিয়নের কান্দাপাড়া এলাকার রফিক কাজীর বাড়ি থেকে নৌকা ঘাট পর্যন্ত আধা কিলোমিটার একটি কাঁচা রাস্তা না থাকার কারণে চরম দুর্ভোগ পোহাচ্ছে স্কুল-কলেজগামী শিক্ষার্থী, যান চালক থেকে শুরু করছে সকল বয়সী মানুষ।

    এলাকাটিতে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঈদগাঁ মাঠ, দুইটি মসজিদ ও মহিলা মাদ্রাসা থাকায় রাস্তাটি পাঁকা করণের জন্য অতীব জরুরি প্রয়োজন মনে করছেন সেখানকার বাসিন্দারা। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ছাড়াও রাস্তাটি বাজার ও নরসিংদী শহরে যাতায়াতের জন্য প্রধান সড়ক হিসেবে ব্যবহার করা হয়।

    স্থানীয়রা জানান, বর্ষা মৌসুমে মাটির রাস্তাটি যান চলাচল ও ব্যবহারের অযোগ্য হয়ে পড়ে। অল্প বৃষ্টিতেই পানি জমে থাকায় রাস্তা দিয়ে চলাচল করা যায়না। রাস্তাটি দ্রুত পাকা করণের দাবী জানান স্থানীয়রা।

    চরআড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হাসানুজ্জামান সরকার সাংবাদিকদের জানান, রাস্তাটির উন্নয়নের জন্য প্রকল্প দেয়া হয়েছে। আশা করি দ্রুত সময়ের মধ্যেই কাজটি আমরা পেয়ে যাবো। তখন আর কোন কষ্ট হবে না সাধারণ মানুষের।

    রায়পুরা উপজেলা প্রকৌশলী শামীম ইকবাল মুন্না সাংবাদিকদের জানান, আমি নিজেও দেখছি রাস্তাটির অবস্থা খুবই খারাপ। সাধারণ মানুষের চলাচল করতে দুর্ভোগ সৃষ্টি হচ্ছে। রাস্তাটির জন্য সকল কাগজ পত্র জমা দেওয়া আছে। আশা করি দ্রুত সময়ের মধ্যেই কাজ হয়ে যাবে।

    বাংলাদেশ সময়: ৯:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ