• শিরোনাম

    রায়পুরায় কৃষক সমাবেশ ও বিনামূল্যে সার-বীজ বীজ বিতরণ

    রায়পুরা (নরসিংদী) প্রতিনিধিঃ শাহরিয়ার আহমেদ সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩

    রায়পুরায় কৃষক সমাবেশ ও বিনামূল্যে সার-বীজ বীজ বিতরণ

    apps

    এক ইঞ্চি জমি ও অনাবাদি রাখা যাবে না এ মর্মে প্রধান মন্ত্রীর ঘোষনা বাস্তবায়নের লক্ষ্যে রায়পুরা উপজেলার কৃষক সমাবেশ এবং বিনামূল্য সার ও বীজ বিতরণ করা হয়েছে। সোমবার (৯জানুয়ারি)দুপুর ১টায় উপজেলা মরজাল ইউনিয়ন কমপ্লেক্স মাঠে কৃষকদের মাঝে এসব বিতরণ করা হয় অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আবু নাঈম মোঃ মারুফ খান।

    উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সূত্রে জানা গেছে এবছর উপজেলার ২৪ইউনিয়নে ১২ জাতের ১২হাজার সবজি বীজ ও সার বিতরণ করা হবে। এ লক্ষ্যে প্রতি ইউনিয়নে ৫০০ জন কৃষকের মাঝে এসব সার বীজ বিতরণ করা হবে। প্রতি১জন কৃষক ১২ জাতের সবজি বীজ ও ২৫ কেজি বার্মি কম্পোস্ট কেঁচো সার প্রদান করা হবে।
    উপজেলা সহকারী কমিশনার ভূমি মো.শফিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাহমিনা মানিক, উপজেলা কৃষি কর্মকর্তা মো.মোস্তাফিজুর রহমান, মরজাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আতাউর রহমান, ১নং ওয়ার্ড মেম্বার শরিফ মিয়া ১৩৪ নং ওয়ার্ড মহিলা মেম্বার রেহেনা বেগম প্রমূখ

    বাংলাদেশ সময়: ১০:০২ অপরাহ্ণ | সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ