• শিরোনাম

    ফরিদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব ভার গ্রহণ

    অনলাইন ডেস্ক সোমবার, ১১ জানুয়ারি ২০২১

    ফরিদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব ভার গ্রহণ

    apps
    মোঃ মাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি :
    জাকজমকপূর্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফরিদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরা তাদের দায়িত্ব ভার গ্রহণ করেছেন। রবিবার দুপুরে ফরিদপুর পৌরসভার আয়োজনে ফরিদপুর পৌরসভা চত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে এই দায়িত্বভার গ্রহণ করেন তারা।
    পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, পৌরসভার বিদায়ী মেয়র শেখ মাহতাব আলী মেথু, সদর উপজলো চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, জেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা আইভি মাসুদ, কাউন্সিলর নজরুল ইসলাম মৃধা প্রমূখ।
    এরপর অমিতাভ বোস মেয়র হিসেবে তার দায়িত্বভার বুঝে নেন বিদায়ী মেয়র শেখ মাহতাব আলী মেথুর কাছ থেকে। এসময় বিভিন্ন শ্রেনি পেশার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
    এরআগে মেয়রের বক্তব্য অমিতাভ বোস বলেন, ফরিদপুর পৌরসভা হবে নাগরিকদের সবার আশ্রয়স্থল। নাগরিকরা যাতে শান্তিপূর্নভাবে পৌর সেবা পায় সে ব্যাপারে শতভাগ নিশ্চিত করা হবে। তিনি বলেন এখন থেকে পৌরবাসির সব ধরনের বাক্যর স্বাধীনতা থাকবে আমার কাছে,পাশাপাশি পৌরবাসীর জন্য সর্বদা

    বাংলাদেশ সময়: ৫:০৫ অপরাহ্ণ | সোমবার, ১১ জানুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ