• শিরোনাম

    মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের মৌশাইর শাখায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

    বাংলার নবকন্ঠ ডেস্ক : সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

    মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের মৌশাইর শাখায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

    apps

    মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের মৌশাইর শাখায় অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানÑ২০২৪। প্রতিযোগিতায় এবারের প্রতিপাদ্য ছিলো ‘ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল/সবাই মিলে খেলতে চল’। মনোমুগ্ধকর আয়োজনে সভাপতিত্ব করেন মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ মৌশাইর শাখার অধ্যক্ষ-অধ্যাপক এম.এ মান্নান। ছাত্রছাত্রীদের আনন্দ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

    মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুল-ডিয়াবাড়ি ক্যাম্পাসের অধ্যক্ষ ক্যাপ্টেন জাহাঙ্গীর খান এনপিপি, পিএসসি (অব.), বিশেষ অতিথি ছিলেন মাইলস্টোন কলেজের উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)। গত ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ মৌশাইর শাখায় পরিচালক ফাল্গুনী অধিকারী, রমজান আলী এবং মৌশাইর শাখার প্রশাসনিক কর্মকর্তা মো. মাসুম রেজা প্রমুখ।

    দিনব্যাপি অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় একক এবং দলগত অংশগ্রহণ ছাড়াও ছাত্রছাত্রীদের নজরকাড়া ডিসপ্লে প্রদর্শনী সকলকে মুগ্ধ করে। অনুষ্ঠানের শেষাংশে অতিথিরা বিজয়ী ছাত্রছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন। এসময় তারা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল ছাত্রছাত্রী, বিজয়ী এবং সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান।

    বাংলাদেশ সময়: ১০:১৯ অপরাহ্ণ | সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ