• শিরোনাম

    ময়না চেয়ারম্যান সুস্থ হয়ে তানোরে ফিরে আশায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

    সানাউল্লাহ স্বপন, শনিবার, ২৯ জুলাই ২০২৩

    ময়না চেয়ারম্যান সুস্থ হয়ে তানোরে ফিরে আশায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

    apps

    আজ ২৯ জুলাই রোজ(শনিবার)
    ময়না চেয়ারম্যান সুস্থ হয়ে তানোরে ফিরে আশায় ৮ নং ওয়ার্ড মেম্বার নাজিম উদ্দিনের ব্যবস্থাপনায় ও বিশিষ্ট ব্যবসায়ী শাফিউল ইসলাম এর সার্বিক সহযোগিতায়
    দোয়া মাহফিলের আয়োজন করেছে কলমা ইউনিয়ন বাসি। তানোর উপজেলার ১নং কলমা ইউনিয়ন বাসির উদ্যোগে (ময়না চেয়ারম্যান) সুস্থ হয়ে তানোরে ফিরে আশায় দরগাডাঙ্গা বাজরে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছে কলমা ইউনিয়ন বাসি।

    এসময় উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, প্রভাষক, আবুল কালাম আজাদ (প্রদীপ সরকার) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, জিল্লুর, কামারগাঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি, ফজলে রাব্বী ফরহাদ, বাধাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, আতাউর, তানোর উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা, আতাউর রহমান, ও সদ্য সুস্থ, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।
    তথ্য সূত্র মোতাবেক

    ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসক ডাঃ শফিকুল ইসলাম Enzogram করে ব্লক ধরা পড়ে, দ্রুত তার হার্টে একটি রিং পরানোর হয়। বর্তমানে ময়না চেয়ারম্যান সুস্থ হয়ে তানোরে ফিরে আসেন। এই ফিরে আসা কে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যানের নিজ এলাকায়, এলাকাবাসী দোয়া মাহফিলের আয়োজন করেন।

    বাংলাদেশ সময়: ৭:২৯ অপরাহ্ণ | শনিবার, ২৯ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ