• শিরোনাম

    বর্ণাঢ্য আয়োজনে মধ্য দিয়ে “বসুন্ধরা টয়লেট্রিজ” লিমিটেডের যাত্রা শুরু

    শরীফ আহমেদ ষ্টাফ রিপোর্টার : রবিবার, ২৫ জুন ২০২৩

    বর্ণাঢ্য আয়োজনে মধ্য দিয়ে “বসুন্ধরা টয়লেট্রিজ” লিমিটেডের যাত্রা শুরু

    apps

    আজ ২৫ জুন আইসিসিবি বসুন্ধরা কনভেনশন সেন্টার পুষ্পাঞ্জলি হলে এক বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশের সর্ববৃহৎ গ্রুপ অফ কোম্পানি বসুন্ধরা টয়লেট্রিজ লিমিটেডের যাত্রা শুরু হলো।

    বসুন্ধরা গ্রুপ প্রায় দুই দশক ধরে এর বেশি সময় দেশ ও মানুষের কল্যাণে গুণগত মানসম্পন্ন পণ্য তৈরি করে চলেছে।সেই লক্ষ্যেই প্রতিষ্ঠানটি এবার টয়লেট্রিজ পণ্য বাজারে নিয়ে এসেছে। বসুন্ধরা টয়লেট্রিজ লিমিটেড হোম কেয়ার,পার্সোনাল কেয়ার, হেয়ার কেয়ার ও ওরাল কেয়ার ক্যাটাগরিতে বসুন্ধরা পাওয়ার ওয়াস ডিটারজেন্ট পাউডার,বসুন্ধরা এক্সট্রিম টয়লেট ক্লিনার,বসুন্ধরা লিড ডিসওয়াশ লিকুইড ও বার,বসুন্ধরা এয়ার ফ্রেশনার,বসুন্ধরা এক্সট্রিম প্লান্ট ফাইবার কয়েল,বসুন্ধরা স্মাইলজি টুথপেস্ট সহ নিয়ে এসেছে এবং সামনে আরো বিভিন্ন ধরনের পণ্য বাজারে আনার পরিকল্পনা রয়েছে।পণ্যের গুণগত মান ঠিক রেখে সঠিক মূল্য সর্বস্তরের জনগণের কাছে পৌঁছে দেওয়া বসুন্ধরা গ্রুপের মূল লক্ষ্য। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান জনাব সাফওয়ান সোবহান তাসভীর।প্রধান অতিথির বক্তব্যে বলেন,বসুন্ধরা গ্রুপ সর্বদাই দেশের উন্নয়ন ও অর্থনৈতিক সমৃদ্ধির কাজ করে যাচ্ছে। তার ধারাবাহিকতায় বসুন্ধরা টয়লেট্রিজ লিমিটেড হাজারো লোকের কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দিয়ে দেশের অর্থনৈতিক উন্নয়নের বিশেষ ভূমিকা রাখবে।আমাদের টয়লেট্রিজ পন্যগুলো সাধারণ মানুষের নিত্যদিনের প্রয়োজনে মাথায় রেখে তৈরি করা হয়েছে।উক্ত পণ্যের গুণগত মান নিশ্চয়তার জন্য আমাদের রয়েছে অত্যাধুনিক মাইক্রো বায়োলজিক্যাল রিসার্চ ল্যাব ও দক্ষ জনশক্তিআমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি এবং উত্তরোত্তর লিমিটেডের কোন ঘোষণা করলাম।

    উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডিরেক্টর ইয়াশা সোবহান, তিনি সবাইকে বসুন্ধরা টয়লেট্রিজ লিমিটেডের পাশে থাকার আহ্বান জানিয়ে বলেন,বসুন্ধরা গ্রুপ পন্যের গুণগত মান নিয়ে কখনোই কম্প্রোমাইজ করে না।আমাদের পণ্য সকল শ্রেণীর জনগন ব্যবহার করতে পারে সে ধরনের পণ্যের মূল্য নির্ধারণ করা হয়েছে এবং পণ্য বাজারজাত করা হচ্ছে।

    উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব মোস্তাফিজুর রহমান,ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর বসুন্ধরা গ্রুপ,জনাব মোহাম্মদ মাসুদুর রহমান,চিফ সেলস অফিসার,মোহাম্মদ কামরুল হাসান,চিফ ফিনান্সিয়াল অফিসার (বিপিএমএল)
    মোঃ মাজেদুল ইসলাম,কোম্পানির সেক্রেটারি, সেক্টর সি,মোঃ আলাউদ্দিন হেড অফ মাকেটিং (বিপিএমএল),শোয়েব মাহমুদ ডেপুটি ম্যানেজার মার্কেটিং সহ অন্যান্য কর্মকর্তারা এবং ইলেকট্রনিক্স প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে বসুন্ধরা কনভেনশন সিটি পুষ্পাঞ্জলি ০৫ নং হলে বর্ণাঢ্য মধ্যান্হ ভোঁজের পরে অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করা হয়।

    বাংলাদেশ সময়: ১০:৪৯ অপরাহ্ণ | রবিবার, ২৫ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ