• শিরোনাম

    বরগুনার পাথরঘাটা থেকে তিন মাদক কারবারি আটক করে র‍্যাব

    আমতলী (বরগুনা) প্রতিনিধি: রবিবার, ০৬ আগস্ট ২০২৩

    বরগুনার  পাথরঘাটা থেকে তিন মাদক কারবারি আটক করে র‍্যাব

    apps

    বরগুনার পাথরঘাটায় অবৈধ মাদক গাঁজাসহ তিন কারবারিকে আটক করেছে র‍্যাব – ৮। আটকৃতদের মধ্যে একজন নারী কারবারিও রয়েছেন। এসময় তাদের কাছে থাকা ১২ কেজি অবৈধ মাদক গাঁজা জব্দ করা হয়।

    রবিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার কাকচিড়া লঞ্চঘাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। পটুয়াখালী র‍্যাব- ৮ কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার তুহিন রেজা বিষয়টি নিশ্চিত করেন।

    আটক কৃতরা হলো, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আমনগন্ডা এলাকার মৃত পনু মিয়ার ছেলে মোঃ জালাল মিয়া (২৪), একই এলাকার জমির আলির ছেলে মোঃ রফিক বিহারী (৩০) ও তার স্ত্রী হাজেরা বেগম(২৬)।

    র‍্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তি বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া লঞ্চঘাট এলাকায় র‍্যাব-৮ এর এএসপি নাজমুলের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন র‍্যাব সদস্যরা। এসময় ঢাকা থেকে বরগুনায় আসা একটি লঞ্চ থেকে কাকচিড়া ঘাট টার্মিনালে নামা তিন যাত্রীকে সন্দেহ হলে তল্লাশি করলে তাদের সঙ্গে থাকা ব্যাগে ১২ কেজি গাঁজা পাওয়া যায়। পরে তাদেরকে আটক করে উদ্ধারকৃত গাঁজা জব্দ করা হয়।

    এ বিষয়ে পটুয়াখালী র‍্যাব – ৮ কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার তুহিন রেজা বলেন আটক তিন কারবারিকে পাথারঘাটা থানায় হস্তান্তর করা হবে। এবং তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে ।

    বাংলাদেশ সময়: ৯:১৩ অপরাহ্ণ | রবিবার, ০৬ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ