• শিরোনাম

    পবিত্র ঈদ-উল আযহার, শুভেচ্ছা জানিয়েছেন, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়কঃ মোঃকবির হোসেন সরকার

    রিপোর্টার খোরশেদ আলম রবিবার, ১৮ জুলাই ২০২১

    পবিত্র ঈদ-উল আযহার, শুভেচ্ছা জানিয়েছেন, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়কঃ মোঃকবির হোসেন সরকার

    পবিত্র ঈদ-উল আযহার, শুভেচ্ছা জানিয়েছেন, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়কঃ মোঃকবির হোসেন সরকার

    apps

    পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আশুলিয়া আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃকবির হোসেন সরকার

    আশুলিয়াবাসী কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

    আর কয়েকদিন পরেই পালিত হবে দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল আযহা
    সবার ভালোবাসার বন্ধন থাকুক অটুট। দুঃখ গুলো ভুলে গিয়ে আনন্দ উল্লাসে কেটে যাক সবার এই সুন্দর দিনটি। প্রিয়জনদের সাথে কেটে যাক এই দিনটি। হাঁসি খুশিতে ভরে থাকুক সবার মন। ঈদ বয়ে আনুক সবার জীবনে শান্তি ও কল্যান। শুভ হোক প্রতিটি মূহুর্ত। আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃকবির হোসেন সরকার

    আশুলিয়াবাসী সহ দেশের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় বলেন-মহামারি করোনা ভাইরাসে বাংলাদেশ সহ বিশ্বের অধিকাংশ দেশ সংকট কাল অতিক্রম করছে। দেশের এই ক্রান্তিলগ্নে অনুষ্ঠিত হচ্ছে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীও উৎসব পবিত্র ঈদ-উল আযহা। ঈদ সারাবিশ্বের মানুষের মনে এক আনন্দের বার্তা পৌঁছে দেয়। কিন্তু এবারের ঈদ নিরানন্দ করে দিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস।পবিত্র ঈদ-উল আযহা আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃকবির হোসেন সরকার আশুলিয়াবাসীর সকল মানুষকে এই মহামারী থেকে রক্ষা করতে মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করেন ।

    পাশাপাশি তিনি দেশের সর্বস্তরের মানুষকে ঘরে থাকতে এবং স্বাস্থ্য সচেতন হওয়ার আহবান জানান।

    আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃকবির হোসেন সরকার আশুলিয়াবাসী সহ দেশের অসহায় সুবিধাবঞ্চিত মানুষকে প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা প্রদান করার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে । মানবতার ফেরিওয়ালা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সন্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ স্যার ও বিপ্লবী সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল. মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক মানবতার জননী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্হ্য কামনা করে. সবাই কে আবারও সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা . আসুন দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মন থেকে সকল হিংসা-বিদ্বেষ অহংকার ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি সুখী সুন্দর জীবন গড়ি।ঈদ মোবারক।

     

    বাংলাদেশ সময়: ৭:৪৩ অপরাহ্ণ | রবিবার, ১৮ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    যুগে যুগে নবীরা কেন এসেছেন

    ২৮ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ