• শিরোনাম

    নরসিংদীতে ২০০পিস ইয়াবাসহ ২জন ও অন্যান্য অপরাধে ২৭ জন আটক

    এম ওবায়েদুল কবীর, স্টাফ রিপোর্টার: রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

    নরসিংদীতে ২০০পিস ইয়াবাসহ ২জন ও অন্যান্য অপরাধে ২৭ জন আটক

    apps

    নরসিংদী জেলা পুলিশের বিভিন্ন ইউনিট কর্তৃক পরিচালিত অভিযানে গত ২৪ ঘন্টায় ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ বিভিন্ন অপরাধে মোট ২৯ জন গ্রেফতার করা হয়।

    নরসিংদী জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন থানা ও জেলা গোয়েন্দা শাখা পরিচালিত বিশেষ অভিযানে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে গ্রেফতার করেন। এরমধ্যে মাধবদী থানা পুলিশ গত শুক্রবার (২ ফেব্রুয়ারি ২০২৪) রাত সাড়ে ৯ টায় মাধবদী থানাধীন মাধবদী পৌরসভা এলাকা থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধারসহ মো. ইয়াছিন মিয়া (৩৮) নামের ১ জনকে গ্রেফতার করেছেন। এছাড়া মনোহরদী থানা পুলিশ গত শুক্রবার (২ ফেব্রুয়ারি ২০২৪) রাত ১০ টায় মনোহরদী থানাধীন চরমান্দালিয়া এলাকা থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধারসহ মো. সোহেল মিয়া (৩৪) নামের ১ জনকে গ্রেফতার করেছেন। অপর একটি অভিযানে বেলাব থানা পুলিশ পরোয়ানা মূলে ৩ জন গ্রেফতার করন। অন্যান্য ইউনিট বিভিন্ন অপরাধে মোট ২৪ জনকে গ্রেফতার করেন ।

    অতিরিক্ত পুলিশ সুপার (ডি এস বি শামসুল আরেফিন) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বিভিন্ন অপরাধে মোট ২৯ জনকে গ্রেফতার করা হয় এবং উল্লেখিত সময়ে নরসিংদী জেলা পুলিশ মোট ২০ টি গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি করেছেন।

    বাংলাদেশ সময়: ২:৩২ অপরাহ্ণ | রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ