• শিরোনাম

    দক্ষিণ কেরানীগঞ্জে মাদক সেবনে বাধা দেওয়ায় হামলা লুটপাট ঘর বাড়ি ভাঙচুর

    শরীফ অনুসন্ধানী প্রতিবেদনঃ বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩

    দক্ষিণ কেরানীগঞ্জে মাদক সেবনে বাধা দেওয়ায় হামলা লুটপাট ঘর বাড়ি ভাঙচুর

    apps

    দক্ষিণ কেরানীগঞ্জে মাদক সেবনে বাধা দেওয়ায় হামলার ঘটনায় নারীসহ অন্তত চার জন আহত হয়েছেন।
    বুধবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানার মুসলিম নগর এলাকায় এলাকায় এ ঘটনা ঘটে।
    এতে আহতদের স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড)হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সবাই সুস্থ্য আছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
    জানা গেছে, বুধবার দুপুর ১২ টায় এলাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার তেঘরিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মুসলিম নগরে একটি বাড়ির পাশে বসে স্হানীয় সন্তাসী প্রকৃতি কুলাঙ্গার বৃদ্ধ পিতাঃ বাচ্চু মিয়া ছেলে স্হানীয় সন্তাসী সুজন বিরুদ্ধে দলবল নিয়ে মাদক সেবন করার অভিযোগ উঠে। তার সাথে কয়েকজন যুবক ও কিশোর ওই বাড়ির পাশে বসে রাতভর মাদক সেবন ও দীর্ঘ দিন বিক্রি করে আসছিলো। পরে পার্শ্ববর্তী বাড়িওয়ালা নাসরিন আক্তার তাদের ওখানে বসে মাদক সেবনে নিষেধ করলে এক পর্যায়ে কথা কাটাকাটি হয় নাসরিন আক্তার সঙ্গে।

    এর কিছুক্ষণ পরেই স্হানীয় সন্তাসী ও মাদক সেবী সুজন এর নেতৃত্বে ১০-১৫ জনের একদল মাতাল নেশাগ্রস্থ কিশোর-যুবক ওই নারীর বাড়িতে গিয়ে দেশীও অস্ত্রশস্ত্র রামদা শাবল,টেঁটা দিয়ে হামলা চালায় ও ব্যাপক ভাংচুর করে। এ সময় ৮-১০ জন আহত হন। তাদের মধ্যে কয়েকজনকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ও অন্যরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নেন।

    সরকারি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা বলেন, বুধবার দুপুর বেলা কিছু রোগী ভর্তি হন। মারামারি সংক্রান্ত ঘটনায় তারা আহত ছিলেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ছেড়ে দেওয়া হয়েছে।

    বাংলাদেশ সময়: ১০:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ