• শিরোনাম

    তালতলীতে প্রজেক্ট ভাসা’র আয়োজনে বার্ষিক সাঁতার প্রতিযোগিতা শুরুতালতলীতে প্রজেক্ট ভাসা’র আয়োজনে বার্ষিক সাঁতার প্রতিযোগিতা শুরু

    মানাফি ইসলাম নাজমুল ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩

    তালতলীতে প্রজেক্ট ভাসা’র  আয়োজনে বার্ষিক সাঁতার প্রতিযোগিতা শুরুতালতলীতে প্রজেক্ট ভাসা’র  আয়োজনে বার্ষিক সাঁতার প্রতিযোগিতা শুরু

    apps

    বরগুনার তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নে পুকুর ভিত্তিক বার্ষিক সাঁতার প্রতিযোগীতা শুরু হয়েছে।

    মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে সেন্টার ফর ইনজুরি প্রিভেনশন অ্যান্ড রিসার্চ (সিআইপিআরবি) আয়োজনে পঁচাকোড়ালিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের শিশুদের নিয়ে সাঁতার প্রতিযোগিতা আয়োজন করা হয়। প্রতিযোগিতায় ৬-৮ বছর এবং ৮-১০ বছরের ছেলে মেয়েদেরকে চার গ্রুপে ভাগ করে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভি আই পি সির সম্মানিত সভাপতি সুনীল চন্দ্র হাওলাদার, সিআইপিআরবির এরিয়া কো-অর্ডিনেটর দিপীকা দাশ, সুইমসেইফ সুপারভাইজার মোঃ মুরাদ হোসেন,আঁচল সুপারভাইজার মোঃ ওমর ফারুকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও শিশুদের অবিভাবক গন।

    উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর থেকে তালতলী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক সাঁতার প্রতিযোগিতা শুরু হয়েছে। মোট ১১ টির মধ্যে ৫ টি ওয়ার্ডের সাঁতার প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। প্রতিটি প্রতিযোগিতা শেষে শিশুদের পুরস্কার বিতরণ করা হয়।

    বাংলাদেশ সময়: ৮:০০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ