• শিরোনাম

    ঢাকাস্থ সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ কর্তৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুস্ঠিত হয়েছে

    মোগল হোসেন সম্রাট প্রতিবেদনঃ রবিবার, ১৬ এপ্রিল ২০২৩

    ঢাকাস্থ সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ কর্তৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুস্ঠিত হয়েছে

    apps

    গতকাল ১৫ ই এপ্রিল ২০২৩ রাজধানী পল্টন কমিউনিটি সেন্টারে “সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ”-এর উদ্যোগে পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়।

    উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন অত্র সংগঠন এর সম্মানিত অতিথি জনাব,মফিজুর রহমান চৌধুরী নবাব। অনুষ্ঠানটি সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের আজীবন সদস্য এস এম নজরুল ইসলাম ও অনুস্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জনাব আলাউদ্দিন আজাদ। অনুস্ঠানটি কুরআন খতম দোয়া ও মোনাজাত পরিচালনা মাধম্যমে আলেচনা অনুস্ঠিত হয়। উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাব,সৈয়দ বজলুল করীম।

    অনুস্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন ডিএসসিসি কাউন্সিলর জনাব,এনামুল হক (আবুল) উক্ত অনুস্ঠানে দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শেখ মোহাম্মদ মিছির আলী, সম্পাদক মণ্ডলী সদস্য-কেন্দ্রীয় বাংলাদেশ আওয়ামী যুবলীগ,বিশেষ অতিথি বক্তব্য রাখেন জনাব,মোঃ শাহজাহান মিয়া সাবেক অতিরিক্ত সচিব,জনাব,সৈয়দ লুকমান আহমদ সাবেক যুগ্ম সচিব,জনাব,জাফর রাজা চৌধুরী সাবেক যুগ্ন সচিব,উক্ত অনুস্ঠানে অতিথি হয়ে অলংকৃত করেন সিলেট জেলার কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা জনাব,ওয়েছুর রহমান চৌধুরী,সাধারন সম্পাদক,সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ,আরো অতিথি হিসাবে উপস্হিত ছিলেন জনাব, দুলাল আহমদ চৌধুরী বিশিষ্ট সাংবাদিক ও পএিকার সম্পাদক,জনাব,আখতা

    রুজ্জামান তালুকদার,আহবায়ক সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ ইফতার ও দোয়া মাহফিল উদযাপন কমিটি-২০২৩,বিশেষ অতিথি ছিলেন জনাব,কাজী তুফায়েল আহমেদ বিশিষ্ট সাংবাদিক।এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মানিত উপদেষ্টা মন্ডলী,নেতৃবৃন্দ ও সদস্যগণ। অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয় এবং সমবেদ সকলের মাঝে ইফতার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করা হয়।

    বাংলাদেশ সময়: ১১:১১ অপরাহ্ণ | রবিবার, ১৬ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ