• শিরোনাম

    টঙ্গীতে তিন কাউন্সিলর প্রার্থীসহ যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ

    টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: শনিবার, ০১ এপ্রিল ২০২৩

    apps

    শিল্প নগরী টঙ্গীতে আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে প্রচারনাকে কেন্দ্র করে ৪৬নং ওয়ার্ডের ৩ কাউন্সিলর পদপ্রার্থী ও এক যুবলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন আমির হোসেন আকাশ নামে এক কনফেকশনারী দোকানি। অভিযোগে তিনি প্রচারনায় অংশ না নেয়ায় মারধরের চেষ্টা ও ভয় ভীতি দেখানোর কথা উল্লেখ করেন। শুক্রবার বিকেলে টঙ্গী পূর্ব থানায় এই অভিযোগ করেন ভুক্তভোগী ব্যবসায়ী। অভিযুক্তরা হলেন, কাউন্সিলর পদপ্রার্থী আনোয়ার হোসেন লিটন মহাজন (৪৩), যুবলীগ নেতা কাইয়ুম সরকার (৪৩), কাউন্সিলর পদপ্রার্থী আলী হোসেন (৫৫), কাউন্সিলর পদপ্রার্থী মসিউজ্জামান বাবলু (৫৫), জাকির হোসেন (৪৭) ও শহিদুল ইসলাম (৫৪)।
    অভিযোগ সুত্রে জানা যায়, শুক্রবার বিকেলে টঙ্গীর চেরাগ আলী মার্কেট এলাকায় নির্বাচনী প্রচারনা চলাকালীন কনফেকশনারী দোকানি আমির হোসেন আকাশকে অভিযুক্ত প্রার্থীদের সমর্থন জানিয়ে প্রচারনায় অংশ নিতে বলেন অভিযুক্তরা। এসময় তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের সমর্থনে প্রচারনা চালিয়ে পোষ্ট করতে বলেন অভিযুক্তরা। এতে অপারগতা প্রকাশ করলে আকাশের উপর চড়াও হয়ে মারতে উদ্ধত হন কাউন্সিলর প্রার্থী মসিউজ্জামান বাবলু, কাউন্সিলর প্রার্থী লিটন মহাজনসহ অভিযুক্তরা। পরে স্থানীয় ব্যবসায়ীরা এগিয়ে এলে নির্বাচনী প্রচারনা বন্ধ করে ঘটনাস্থল ত্যাগ করেন অভিযুক্তরা।
    এবিষয়ে কাউন্সিলর প্রার্থী মসিউজ্জামান বাবলু বলেন, এধরনের কোন ঘটনা ঘটেনি। প্রতিপক্ষ আমাকে ঘায়েল করতে মিথ্যা অভিযোগ করিয়েছে।
    টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

    বাংলাদেশ সময়: ৬:১৪ অপরাহ্ণ | শনিবার, ০১ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ