• শিরোনাম

    জেলা প্রশাসন, নরসিংদী কর্তৃক গৃহীত ‘বিজয় কনসার্ট’ যথাযথভাবে বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

    খন্দকার আমির হোসেন:/ শান্ত বণিকঃ বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩

    জেলা প্রশাসন, নরসিংদী কর্তৃক গৃহীত ‘বিজয় কনসার্ট’ যথাযথভাবে বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

    apps

    আগামী ১২ ডিসেম্বর নরসিংদী হানাদার মুক্ত দিবস উপলক্ষ্যে দিবসটির গুরুত্ব নরসিংদীর তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে জেলা প্রশাসন কর্তৃক একটি বিজয় কনসার্টের আয়োজন গৃহীত হয়েছে। এ উপলক্ষ্যে আজ ৬ ডিসেম্বর, ২০২৩ তারিখে নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে গৃহীত ‘বিজয় কনসার্ট’ টি যথাযথভাবে আয়োজনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন ড. বদিউল আলম, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, নরসিংদী।

    অনুষ্ঠানটি সফলভাবে পালন করার জন্য নিরাপত্তা ব্যবস্থা ও অন্যান্য আয়োজন নিয়ে সভায় আলোকপাত করা হয়। দেশসেরা কয়েকটি ব্যান্ড ও একক সঙ্গীতশিল্পী ছাড়াও স্থানীয় জনপ্রিয় ব্যান্ডগুলো এ আয়োজনে অংশ নিবেন। অনুষ্ঠানটির নিরাপত্তার ব্যবস্থায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে দায়িত্ব পালনে নিয়োজিত থাকবে জেলা পুলিশ, র‍্যাব, আনসার ব্যাটালিয়ন, ভিডিপি, বিএনসিসি, স্কাউট, রেড ক্রিসেন্ট ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ।

    মহান মুক্তিযুদ্ধে নরসিংদীর গৌরবগাঁথা ইতিহাস এবং যুদ্ধকালীন মুক্তিযোদ্ধাগণের বীরোচিত ভূমিকা কৃতজ্ঞচিত্তে স্মরণ করে সভাপতি তাঁর বক্তব্যে জানান, ১২ ডিসেম্বর মুক্তিযুদ্ধের ইতিহাসে নরসিংদীবাসীর কাছে অত্যন্ত গৌরবোজ্জল ও স্মরণীয় দিন। নরসিংদীর নতুন প্রজন্ম যেন জন্য এ দিনটিকে মনে রাখতে পারে, তার জন্য এ আয়োজন।

    বাংলাদেশ সময়: ৭:২৪ অপরাহ্ণ | বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ