• শিরোনাম

    চুয়াডাঙ্গা পৌর এলাকায় বসত বাড়ীর গৃহস্থালীর উচ্ছিষ্ট আর্বজনা সংগ্রহের জন্য ভ্যান কার্যক্রমের উদ্বোধন

    রিফাত রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধি রবিবার, ০৭ মে ২০২৩

    চুয়াডাঙ্গা পৌর এলাকায় বসত বাড়ীর গৃহস্থালীর উচ্ছিষ্ট আর্বজনা সংগ্রহের জন্য ভ্যান কার্যক্রমের উদ্বোধন

    apps

    চুয়াডাঙ্গা পৌর এলাকায় বসত বাড়ীর গৃহস্থালীর উচ্ছিষ্ট আর্বজনা সংগ্রহের জন্য ভ্যান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। পৌরসভার ৩ ও ৯ নম্বর ওয়ার্ডে এ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

    রবিবার (৭ মে) বেলা ১১টায় চুয়াডাঙ্গা সরকারী কলেজের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ.কে.এম. সাইফুর রশিদ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আলামিন, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ।

    অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মহলদার ইমরান ও ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ।
    এসময় প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান বলেন, গৃহস্থালীর ময়লা অপসারণ পৌরসভার জন্য গুরুত্বপূর্ণ বিষয়। আমাদের চুয়াডাঙ্গায় সুন্দর একটি কার্যক্রম শুরু হচ্ছে। প্রধানন্ত্রী যে স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন, তা বাস্তবায়নে পরিচ্ছন্ন জেলা প্রয়োজন। ধিরে ধিরে প্রত্যেকটি ওয়ার্ডে এটি চালু হবে। জেলার সব পৌরসভা ও প্রতিষ্ঠানে এটি বাস্তবায়ন হবে। এর মধ্যমেই আমরা একটি পরিচ্ছন্ন, পরিষ্কার ও চমৎকার চুয়াডাঙ্গা উপহার দিবো।

    চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শামিম ভূইয়া জানান, জেলার উন্নয়নে আমরা পাইলট প্রকল্প হিসেবে চুয়াডাঙ্গা পৌরসভার দুটি ওয়ার্ডে এ কার্যক্রমের উদ্বোধন করছি। মাসে ৫০ টাকায় সপ্তাহে ৬ দিন ময়লা আর্বজনা সরানোর কাজ করা হবে। ওই ময়লা চুয়াডাঙ্গা পৌরসভার ডাম্পিং স্টেশনে নেয়া হবে। এ কাজের মধ্য দিয়ে আমরা চমৎকার চুয়াডাঙ্গার প্রত্যাশায় আছি।
    এসময় চুয়াডাঙ্গা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, প্রকৌশলী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৭:১৪ অপরাহ্ণ | রবিবার, ০৭ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ