• শিরোনাম

    চুয়াডাঙ্গার দর্শনায় চিত্রা ও সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের রাত্রীকালীন যাত্রা বিরতি এবং দর্শনা রেলস্টশনে ভারতে চলাচলকারী মৈত্রী ট্রেন যাত্রীদের আসন বরাদ্দ ও ওঠানামার ব্যবস্থাসহ ছয়দফা দাবীতে রেলপথ অবরোধ

    রিফাত রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধি বুধবার, ০১ মার্চ ২০২৩

    চুয়াডাঙ্গার দর্শনায় চিত্রা ও সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের রাত্রীকালীন যাত্রা বিরতি এবং দর্শনা রেলস্টশনে ভারতে চলাচলকারী মৈত্রী ট্রেন যাত্রীদের আসন বরাদ্দ ও ওঠানামার  ব্যবস্থাসহ ছয়দফা দাবীতে রেলপথ অবরোধ

    apps

    (০১.০৩.২০২৩)ঃ চুয়াডাঙ্গার দর্শনায় চিত্রা ও সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের রাত্রীকালীন যাত্রা বিরতি এবং দর্শনা রেলস্টশনে ভারতে চলাচলকারী মৈত্রী ট্রেন যাত্রীদের আসন বরাদ্দ ও ওঠানামার ব্যবস্থাসহ ছয়দফা দাবীতে রেলপথ অবরোধ করা হয়েছে। বুধবার ( ১মার্চ) বেলা ১১টায় ‘দর্শনার জন্য আমরা’ সংগঠন এ অবরোধ কর্মসূচি পালন করে। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা রূপসা এক্সপ্রেস ট্রেনটি প্রায় আধাঘন্টা রেলপথ অবরোধের মধ্যে পড়ে।

    এ সময় বক্তব্য রাখেন ‘দর্শনার জন্য আমরা’ সংগঠনের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম বাবু ও বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ ইউপি চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সভাপতি পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান এস.এ.এম.জাকারিয়া আলম।

    পরে ঘটনাস্থলে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা উপস্থিত হয়ে চুয়াডাঙ্গার দর্শনায় চিত্রা ও সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের রাত্রীকালীন যাত্রা বিরতি এবং দর্শনা রেলস্টশনে ভারতে চলাচলকারী মৈত্রী ট্রেন যাত্রীদের আসন বরাদ্দ ও ওঠানামার ব্যবস্থাসহ ছয়দফা দাবীর বিষয়টি যথাযথভাবে উর্ধ্বত্ত্বন কর্তৃপক্ষকে জানিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে রেলপথ অবরোধ তুলে নেয়া হয়।

    বাংলাদেশ সময়: ৬:০৭ অপরাহ্ণ | বুধবার, ০১ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ