• শিরোনাম

    চুয়াডাঙ্গার গোলাপনগর থেকে প্রায় ১১ কেজি অবৈধ রূপোসহ দুজন চোরাকারবারীকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখার একটি দল

    রিফাত রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : শনিবার, ০৬ মে ২০২৩

    চুয়াডাঙ্গার গোলাপনগর থেকে প্রায় ১১ কেজি অবৈধ রূপোসহ দুজন চোরাকারবারীকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখার একটি দল

    apps

    চুয়াডাঙ্গার সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের গোলাপনগর কবরস্থানের সামনে থেকে প্রায় ১১ কেজি অবৈধ রূপো ও চোরাচালানী কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ দুজন চোরাকারবারীকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখার একটি দল। এ চোরাচালান কাজে জড়িত থাকায় পুলিশ চোরাকারবারি দর্শনা পৌর এলাকার সুলতানপুর এলাকার আব্দুল বারির ছেলে ফারুক হোসেন (৩৫) ও একই এলাকার রামনগর গ্রামের নাসির উদ্দিনের ছেলে সরোয়ার উদ্দিনকে (৩২) আটক করেছে। শনিবার দুপুরে আটক ও রূপো উদ্ধারের ঘটনাটি ঘটে। এদিকে রূপোর অবৈধ চালান ধরা পড়ার পর গা ঢাকা দিয়েছে রূপোর মালিক দর্শনা পৌর এলাকার রামনগর এলাকার কফি সপের মালিক লোমান।

    চুয়াডাঙ্গা জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা জানান, পুলিশ সুপার আব্দুল্লাাহ আল-মামুনের নির্দেশে চোরাচালান বিরোধী এ অভিযানটি চালানো হয়। গোপনে সংবাদ পেয়ে চুয়াডাঙ্গা ডিটেক্টিভ ব্রাঞ্চের (ডিবি) একটি দল হিজলগাড়ী-খাড়াগোদা সড়কের তিতুদহ গোলাপনগর কবরস্থানের কাছে অবস্থান নেয় এসময় আটক দুজন একটি রেজিস্ট্রেশেন বিহীন লালরঙের হিরো গ্লামার মোটরসাইকেল চালিয়ে ওই স্থানে পৌঁছুলে গোয়েন্দা দলের সদস্যরা তাদের গতিরোধ করে। পরে জনপ্রতিনিধি ও উপস্থিত সংবাদকর্মীদের সামনে মোটরসাইকেল তল্লাশী করে গোয়েন্দা দল তেলের ট্যাঙ্কির মধ্যে বিশেষ ব্যবস্থায় রাখা কাগজ এবং কসটেপ দিয়ে মোড়ানো ১১টি রূপোর বান্ডেল বের করেন। রূপোর ওজন ১০কেজি ৯৬৫ গ্রাম। যার বাজার মূল্য ১২ লাখ ২২ হাজার টাকা।

    দর্শনা থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, এ ঘটনায় আটক দুজনের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং তাদের কাছ থেকে উদ্ধার করা রূপো চুয়াডাঙ্গা ট্রেজারীতে জমা করা হবে।

    বাংলাদেশ সময়: ১১:০১ অপরাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ