• শিরোনাম

    কোটচাঁদপুরে তরুণ যুব সমাজের আয়োজনে জি টি পিএল ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    কোটচাঁদপুরে তরুণ যুব সমাজের আয়োজনে  জি টি পিএল ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

    apps

    ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রামে তরুণ যুব সমাজের উদ্যোগে জিটিপিএল ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত হয়।বৃহস্পতিবারের বিকাল তিনটার সময় তালসার কাজী লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের আয়োজন করে ঘাগা তালসার ক্রিকেট কমিটি।

    গত বিশে জানুয়ারি পাঁচটি দলের মাধ্যমে এই খেলার উদ্বোধন হয়। রাখা হয় সব প্রতিটি এক একটি নাম টিবি টিম,চাচা ভাতিজা সুপার কিংস ,ফাইটার একাদশ , বিউটি ফুড একাদশ ,এস এম ডায়নামাইজ এই খেলায় টিবি টিমকে ৭৩ রানের টার্গেট করে চার উইকেটে চ্যাম্পিয়ন ট্রফি টানা চতুর্থবারের মতো জিতে নেয় চাচা ভাতিজা সুপার কিংস।

    জি টি পি এল এর আয়োজক প্রধান আতিয়ার রহমান লিটন বলেন তেরো টি বছর ধরে এই তরুন সমাজকে আগলে রেখেছি এই খেলাধুলার মাধ্যমে প্রতিবছরই আমরা এই টুর্নামেন্টের আয়োজন করে থাকি তার একটাই কারণ বর্তমান সময়ে তরুণ প্রজন্ম গেম এবং নেশায় যেন আসক্ত না হয় সেই জন্যই আমাদের এই উদ্যোগটি নেওয়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসাহাক আলী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন ও অনির্বাণের সভাপতি কে এম ফারুক হোসেন, অনির্বাণ ব্লাড ডোনার ক্লাবের পরিচালক অসিম কুমার, জিটি মিডিয়ার পরিচালক আকিমুল ইসলাম সাজু এছাড়াও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    বাংলাদেশ সময়: ৯:২০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ