• শিরোনাম

    কুষ্টিয়ায় বড়বাজারে ভ্যান চুরি, দিশেহারা ভ্যান-চালক

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : রবিবার, ১১ ডিসেম্বর ২০২২

    কুষ্টিয়ায় বড়বাজারে ভ্যান চুরি, দিশেহারা ভ্যান-চালক

    apps

    কুষ্টিয়ার কুমারখালীর জগন্নাথপুর ইউনিয়নের তারাপুর গ্রামের ভ্যান মালিক ও চালক কালাম তার একমাত্র আয়ের উৎস ভ্যান চুরি হাওয়ায় দিশেহারা হয়ে পড়েছেন।

    শনিবার বিকেলে কুষ্টিয়া বড় বাজার থেকে তার ব্যাটারী চালিত ভ্যান চুরি হয়। ভ্যান চুরির ভিডিও ফুটেজ সিসি ক্যামেরা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কুষ্টিয়া সদর থানায় দরখাস্ত আকারে অভিযোগ দেওয়া হয়েছে।

    ভুক্তভোগী কালাম জানান, শনিবার বেলা পৌনে দুই টার দিকে তিনি কুমারখালী থেকে মোস্তফা কামাল নামক ব্যক্তিকে নিয়ে কুষ্টিয়া বড় বাজার মামা-ভাগ্নে হার্ডওয়্যারে মাল আনতে যান। এসময় বড় বাজার মসজিদ গলির মাথায় ভ্যান রেখে কিছু সময়ের মধ্যে মাল নিয়ে ফিরে এসে আর ভ্যান খুঁজে না পেলে তিনি দিশেহারা হয়ে পরেন। তার কান্নাকাটি দেখে ঘটনাস্থলের একটি দোকানের সিসি ক্যামেরার ফুটেজ এ দেখা যায় চোরচক্রের ভ্যান চুরির দৃশ্য। পরবর্তীতে তিনি কুষ্টিয়া সদর থানায় একটি অভিযোগ দিয়েছেন বলে জানান।

    তিনি আরও জানান, তার উপার্জনের একমাত্র উৎস ছিলো ব্যাটারী চালিত এই ভ্যানটি। এখন কিভাবে তিনি সংসার চালাবেন? বউ বাচ্চা নিয়ে কোথায় যাবেন? এসব বলতে বলতে তিনি হাউমাউ করে কাঁদতে থাকেন। এবং সকলের কাছে সবিনয়ে অনুরোধ করেন ছবির ব্যক্তিদের চিনতে পারলে দ্রুতগতিতে জানানোর জন্য।

    যোগাযোগের জন্য ভ্যানচালক কালামের মোবাইল নাম্বার দেয়া হলো ঃ ০১৯৩১৬৬৭৮০৮।

    বাংলাদেশ সময়: ৯:২৪ অপরাহ্ণ | রবিবার, ১১ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ