• শিরোনাম

    কালিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালন

    খাইরুল ইসলাম চৌধুরী, স্টাফ রিপোর্টার, নড়াইল : মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩

    কালিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালন

    apps

    “নিরাপদ মাছে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নড়াইলের কালিয়া উপজেলায়, জাতীয় মৎস্য (২৪-৩০ জুলাই) সপ্তাহ-২০২৩ উপলক্ষে পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ, মৎস্য সেক্টরের বিভিন্ন খাতে অবদানের জন্য পাঁচ জন সফল মৎস্য চাষীকে ক্রেস্ট প্রদান করা হয়েছে।

    উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তর কালিয়ার আয়োজনে মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১১টায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার রুনু সাহার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
    এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়াইল ১ আসনের সাংসদ এমপি, বি.এম কবিরুল হক মুক্তি। প্রধান অতিথি উপজেলার শ্রেষ্ঠ মৎস্য চাষী হিসাবে শিবুপদ বর্মনকে ক্রেস্ট প্রদান করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা সহকারী প্রোগ্রামার প্রস্ফুট মন্ডল।

    দেশের ক্রমবর্ধমান জনগোষ্ঠীর খাদ্য ও পুষ্টি চাহিদা পূরণে মৎস্য সম্পদের গুরুত্ব, মৎস্যসম্পদ সংরক্ষণের প্রয়োজনীয়তা, মৎস্য সম্পদের উৎপাদন বৃদ্ধি ও যথাযথ ব্যবস্থাপনায় অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারে জনগণকে সম্পৃক্ত করার প্রত্যয়ে, জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষে সপ্তাহ ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেন কালিয়া উপজেলা মৎস্য অধিদপ্তর।

    আলোচনা সভায় উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান সোহেলী পারভীন নিরী, সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন, কৃষিবিদ ইভা মল্লিক, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আবু রায়হান। মৎস্যচাষীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

    বাংলাদেশ সময়: ১১:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ