• শিরোনাম

    কাউন্সিলর ওসমান গণি লিটনের মুক্তির দাবীতে ফেস্টুন হাতে নিয়ে বিক্ষোভ মিছিল

    রিপোর্টার খুরশীদ আলম বুধবার, ১৭ মে ২০২৩

    কাউন্সিলর ওসমান গণি লিটনের মুক্তির  দাবীতে  ফেস্টুন হাতে নিয়ে বিক্ষোভ মিছিল

    apps

    গাজীপুর সিটি কর্পোরেশন ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর , ও কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব ওসমান গনি লিটনের মুক্তির দাবিতে পানিশাইল হতে একটি মিছিল বের হয়ে ঢাকা -চন্দ্রা মহাসড়কে এলাকাবাসী গন মিছিল করেন।

    এলাকাবাসীরা বলেন গাজীপুর সিটি কর্পোরশন নির্বাচন আগামী২৫ শে মে, নির্বাচনকে সামনে রেখে আলহাজ্ব ওসমান গনি লিটনের জনপ্রিয়তার ভয়ে মিথ্যা ষড়যন্ত্র মামলা দিয়েছেন একটি কুচক্রী মহল। মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী।
    সাধারণ ভোটারা আরও বলেন ওসমান গনি লিটন যে উন্নয়ন করেছে তা এর কেউ করনি, তাই আমরা এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রী কাছে জোরদাবী জানাই আগামী ৭২ ঘণ্টার মধ্যে গাজীপুর সিটি কর্পোরেশন এর ১ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর আলহাজ্ব ওসমান গণি লিটনের নিঃশর্ত মুক্তি চাই।

    এলাকাবাসী আরো বলেন আলহাজ্ব ওসমান গনি লিটন তিনি জনগণের স্বার্থে সড়কের উন্নয়ন করেছেন।আর সে জন্য তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। মিথ্যা মামলা দিয়ে দাবিয়ে রাখা যাবে না আগামী ২৫শে মে আমরা ব্যালটের মাধ্যমে লিটন ভাই কে বিপুল ভোটে জয় লাভ করব ইনশাল্লাহ। এলাকা বাসি অভিযোগ করেছেন ভোটের মাঠে তাকে হেয়প্রতিপন্ন করার জন্য মিথ্যা বানোয়াট ভিত্তিহীন মামলায় অভিযুক্ত করা হয়। ২৮ জনকে জামিন দেওয়া হলে ও কাউন্সিলর পদপ্রার্থী হওয়ার কারণে আলহাজ্ব ওসমান গণি লিটনকে মামলায় নামন্ঞ্জুর করা হয়েছে।আমরা আদালতকে সাধুবাদ জানাই, আমরা অবিলম্বে লিটন ভাইয়ের মুক্তি চাই। গাজীপুর সিটি কর্পোরেশন এর ১ নং ওয়ার্ডের সাধারণ জনগন ১ নং ওয়ার্ডের অলিগলি হাজার হাজার মানুষ ঘুরে ঘুরে আলহাজ্ব ওসমান গণি লিটনের মুক্তির দাবীতে ফেস্টুন হাতে নিয়ে বিক্ষোভ মিছিল করেন।

    বাংলাদেশ সময়: ১০:৩৭ অপরাহ্ণ | বুধবার, ১৭ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ