• শিরোনাম

    ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সুমন আহমেদ ভূঁইয়াকে পুনর্বহালের আশ্বাস

    রিপোর্টার খুরশীদ আলম মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

    ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সুমন আহমেদ ভূঁইয়াকে পুনর্বহালের আশ্বাস

    apps

    আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচিত চেয়ারম্যান সুমন আহমেদ ভূঁইয়াকে আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে পুনর্বহালের আশ্বাস দিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

    সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে ইয়ারপুর ইউনিয়ন পরিষদ চত্বরে সদ্য নির্বাচিত চেয়ারম্যানের প্রথম কর্ম দিবসে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত হয়ে তিনি এই আশ্বাস দেন।

    এ সময় মন্ত্রী বলেন, আজকে আমাদের আনন্দের দিন। আজ সুমন আহমেদ ভূঁয়ার অভিষেক, আজ সুমন চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করবে। সুমন পারবে, কারণ আমরা দেখেছি তাঁর পিতা প্রয়াত চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভূঁইয়া অসুস্থ হলে সে তার পিতার দায়িত্ব পালন করতেন। চেয়ারম্যান হিসেবে তার অভিজ্ঞতা আগেই হয়ে গেছে। চেয়ারম্যান হিসেবে অর্পিত দায়িত্ব পালন করতে হবে, এলাকার উন্নয়ন করতে হবে; এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হবে।নির্বাচনের আগে সুমন যে জনসভা করেছিল, আমরা দেখেছি। মানুষের ঢল ছিল সেখানে। সে যেখানেই যায় সেখানেই মানুষের ঢল নামে। ইতোমধ্যে তার জনপ্রিয়তার প্রমাণ দিয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে।

    এ সময় থানা, উপজেলা ও জেলা পর্যায়ের আওয়ামী লীগ নেতাদের জোরালো দাবির প্রেক্ষিতে মন্ত্রী বলেন, যেহেতু সুমন থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। সাংগঠনিকভাবেও অনেক শক্তিশালী। কেন্দ্রীয় আওয়ামী লীগ দল থেকে বিদ্রোহী প্রার্থীদের ক্ষমা করে দিয়েছেন। সুমন আহমেদ ভূঁইয়া আবেদন করলে আমি সুপারিশ করে দিব, সে আবার স্বপদে ফিরে আসবে।

    এর আগে ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নিজেই দলীয় পদ থেকে অব্যাহতি চান সুমন ভূঁইয়া। তবে যেদিন তিনি অব্যাহতি চেয়েছেন সেদিনই বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে তাকে বহিষ্কার করেন আওয়ামী লীগ নেতারা।

    এ সময় উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির সরকার, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন চৌধুরী সুমি প্রমুখ। এ আয়োজনের সভাপতিত্ব করেন সাবেক চেয়ারম্যান আব্দুল করিম ভুঁইয়া , সহ আওয়ামী লীগের নেতাকর্মী ও এলাকাবাসী ।

    বাংলাদেশ সময়: ৯:০১ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ