• শিরোনাম

    ঢাকা বিভাগের নরসিংদী জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও ও এসিল্যান্ডকে সম্মাননা প্রদান

    অনলাইন ডেস্ক | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 372 বার

    ঢাকা বিভাগের নরসিংদী জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও ও এসিল্যান্ডকে সম্মাননা প্রদান
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: গত বৃহস্পতিবার ঢাকা বিভাগের জেলা পর্যায়ে ২০২০ সালে সামগ্রিক কর্মদক্ষতা বিবেচনায় ১৩ জন শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার ও ১৩ জন সহকারী কমিশনার (ভূমি)-গণকে তাদের নিজ নিজ ক্ষেত্রে কর্মের স্বীকৃতি স্বরূপ এ সম্মাননা প্রদান করা হয়।
    ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন এবং জুম কনফারেন্সের মাধ্যমে নরসিংদীর প্রান্ত থেকে যুক্ত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
    উল্লেখ্য, নরসিংদী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম এবং শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত হয়েছেন নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া।
    সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি প্রশাসন ক্যাডারের কর্মকর্তাদের প্রশংসা করে বলেন কোভিড-১৯ সহ সকল ধরণের দূর্যোগ মোকাবেলায় মাঠ প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন আজকে যারা সম্মাননা পাচ্ছেন জনগণের প্রতি তাদের জবাবদিহিতা আগের থেকে আরও বেশি নিশ্চিত করতে হবে। তিনি প্রশাসন ক্যাডারের কর্মকর্তাদের জনগণের সাথে মিশে কাজ করার আহবান জানান।

    বাংলাদেশ সময়: ১২:৪৪ অপরাহ্ণ | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ