• শিরোনাম

    সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

    আব্দুর রহমান, সাতক্ষীরা: সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩

    apps

    ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর জেলা পর্যায়ের খেলার উদ্বোধন করা হয়েছে।

    সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মঈনুল ইসলাম মঈন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন ফেস্টুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্য এমপি রবি বলেন, “প্রাথমিক মন্ত্রণালয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্নামেন্ট’র আয়োজন করায় কোমলমতি ছেলে মেয়েরা খেলছে এবং এধরনের খেলা থেকে ভালো ভালো খেলোয়াড় তৈরী হচ্ছে। বাংলাদেশ এমন জায়গায় পৌঁছেছে আমাদের সকলের গর্ব করা উচিত, আমাদের সবার আনন্দ করা উচিত।

    আমাদের ছেলেদের টিম, মেয়েদের টিম ভালো খেলছে। আমরা সার্ফ গেমস্, এশিয়ান গেমস্ খেলছি। অলিম্পিক গেমস্ এ জয়লাভ করছে আমাদের খেলোয়াড়রা। এই সব খেলোয়াড়দের উৎসাহ দিলে তারা আরো ভালো খেলবে।” বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত সুপার মো. সজীব খান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন করিমী প্রমুখ। উদ্বোধনী খেলায় অংশ নেয় শ্যামনগর খ্যাগড়াদানা সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম কালিগঞ্জ রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। উদ্বোধনী খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন ইসমাইল হোসেন, সহকারি রেফারীর দায়িত্ব পালন করেন মোখলেছুর রহমান ও আবুল আলাম ফরহাদ। এসময় জেলা প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তা, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৬:০২ অপরাহ্ণ | সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ