• শিরোনাম

    সমবায় ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জহুরুল ইসলাম নকিব

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: সোমবার, ২৮ আগস্ট ২০২৩

    সমবায় ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জহুরুল ইসলাম নকিব

    apps

    ভোলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সমবায় ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কাচিয়া ইউনিয়নের পরপর চারবার নির্বাচিত অত্যন্ত সফল চেয়ারম্যান, ভোলার তেরোটি ইউনিয়নের তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের অত্যন্ত আস্থাভাজন, সাবেক ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক,বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, জাতীয় ও কিংবদন্তি নেতা তোফায়েল আহমেদ এর বিশ্বস্ত হাতিয়ার,রাজপথের লড়াকু সৈনিক, তুখোর আপোষহীন ও পরীক্ষিত নেতা জহুরুল ইসলাম নকিব।

    জানা যায, গেল ২২ শে আগস্ট ভোলা সমবায় ব্যাংক লিমিটেড তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত করেন। এদিকে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সকলের প্রিয় এবং আস্থাভাজন ব্যক্তিত্ব জহুরুল ইসলাম নকিব সমবায় ব্যাংক লিমিটেড ভোলা এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগ সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পাশাপাশি জেলার দল মত নির্বিশেষে সর্বস্তরের মানুষ তাকে অভিনন্দন জানিয়েছে।

    দলের একাধিক নেতাকর্মীরা জানিয়েছে, যে মানুষটি দলের দুঃসময়ে রাজনীতিতে সোচ্চার থেকে রাজপথে হাজার- হাজার নেতাকর্মীদেরকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে সাহস যুগিয়েছে, দল করে কখন কি পেলাম আর কি পেলাম না তা ভাবেনি,এমনকি কখনো কোন অন্যায়ের কাছে মাথা নত করেন নি। কোন লোভের কাছে নিজেকে কখনো বিকিয়ে দেননি। সারা জীবন নিবেদিতভাবে জাতীয় নেতা তোফায়েল আহমেদ এর বিশ্বস্ত হাতিয়ার হিসেবে কাজ করে গেছেন। দলের মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে সংগঠনের পাশাপাশি সকলকে মনোবল জুগিয়ে রেখেছেন সে হিসাবে দল তাকে তেমন কিছু দিতে না পরলে্ও আজ সমবায় ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার খবরে দলীয় নেতাকর্মীরেরা আজ অনেকটাই আনন্দিত এবং উচ্ছ্বসিত।

    তবে কেউ কেউ বলছেন ভিন্ন কথা। যে মানুষটি সারা জীবন দলের জন্য বিএনপি-জামাত জোট সরকারের রোশনালে পড়ে অত্যাচার, জেল, জুলুম, নির্যাতন সহ্য করেছেন, দলের জন্য নিজেকে বিলিয়ে দিয়েছেন তাকে তার প্রাপ্য হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করা দরকার ছিল।

    তবে দীর্ঘদিন পরে হলেও ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিবের মত রাজনৈতিক ব্যক্তিত্ব ব্যক্তিকে পেয়ে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ সকলে আনন্দিত উচ্ছ্বাসিত। তারা মনে করছেন জহুরুল ইসলাম নকিব এই পদে এসে পথটিকে অলংকৃত করেছেন।

    বাংলাদেশ সময়: ১১:৩৩ অপরাহ্ণ | সোমবার, ২৮ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ