• শিরোনাম

    শেরপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো শহীদ বুদ্ধিজীবী দিবস

    এনামুল হক,শেরপুরঃ বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২

    শেরপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো শহীদ বুদ্ধিজীবী দিবস

    apps

    শেরপুরে পতাকা উত্তোলন, পুষ্পস্তবক অর্পন ও আলোচনা সভার মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় ও পূর্ণ ভাবগাম্ভীর্যে পালন করা হয়েছে ১৪ ডিসেম্বর শহিদ বুদ্ধিজীবী দিবস-২০২২। দিবসটি উপলক্ষে সকাল ১০ঘটিকায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি।

    দিবসটি উপলক্ষ্যে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে শেরপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর থেকে পুস্পস্তবক অর্পন করা হয়। শহীদ বুদ্ধিজীবীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক সাহেলা আক্তার, পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম।

    শ্রদ্ধা নিবেদন শেষে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভের সামনে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ সহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ ও শহীদ বুদ্ধিজীবীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া এবং মোনাজাত করা হয়। মোনাজাতে দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করা হয়।

    এ উপলক্ষ্যে সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনী গন্ধায় অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা প্রশাসক সাহেলা আক্তারের এর সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোক্তাদিরুল আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি।

    এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম আ্যাড আপস) সোহেল মাহমুদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সায়েদ এ.জেড মোরশেদ আলী, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরো, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম, শেরপুর সদর উপজেলা শাখার সাবেক কমান্ডার এড.মোখলেসুর রহমান আকন্দ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৯:২৫ অপরাহ্ণ | বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ