• শিরোনাম

    শিবপুর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

    খন্দকার আমির হোসেন জেলা প্রতিনিধি: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২

    শিবপুর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

    apps

    নরসিংদীর শিবপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষাবাহিনীর উদ্যোগে উপজেলা মিলনায়তনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনিয়া জিন্নাতের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নরসিংদী জেলা কমাড্যান্ট তানজিনা বিনতে এরশাদ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সহকারী কমাড্যান্ট মোহাম্মদ সাজ্জাত হোসেন সেলিম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল,মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া প্রমূখ।
    সভাপতির বক্তব্যে ইউএনও বলেন,আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী একটি গুরুত্বপূর্ণ বাহিনী। প্রতিটি উপজেলায় এই বাহিনী বিশেষ ভূমিকা রেখে চলেছে।একমাত্র আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীই গ্রামাঞ্চলের তৃণমূল পর্যায়ে আইন শৃঙ্খলা বজায় রাখতে নিরলস কাজ করে যাচ্ছে।তিনি বাহীনির সদস্যদের উদ্দেশ্যে বলেন বাল্য বিবাহ,মাদকসেবন ও বিক্রি এবং যেকোন অপরাধ সংগঠিত হলে আপনারা সাথে সাথে স্থানীয় চেয়ারম্যান, থানা,উপজেলা সহকারী কমিশনার ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানাবেন।তবেই আমরা কঠোরভাবে এসব অপরাধের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করতে সক্ষম হবো।

    পরে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    বাংলাদেশ সময়: ৮:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ