• শিরোনাম

    রিফাইতপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ বাবলু কাজ করছেন

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩

    রিফাইতপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ বাবলু কাজ করছেন

    apps

    কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ বাবলু এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

    জানা গেছে, ইউনিয়ন পরিষদকে একটি দুর্নীতিমুক্ত অত্যাধুনিক সেবা সম্বলিত ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসাবে গড়ে তোলার লক্ষে কাজ করছেন চেয়ারম্যান আব্দুর রশিদ বাবলু।

    জনগণের সুবিধার্থে নিজ অর্থায়নে টিউবওয়েল স্থাপন করাসহ বিভিন্ন কাজ করছেন বলেন জানা গেছে। তিনি তার গ্রামসহ বিভিন্ন এলাকার অসহায় মানুষদের পাশে থেকে নিরলস ভাবে কাজ করার চেষ্টা করছেন।

    আরও জানা গেছে, এলজিএসপি, টেস্ট রিলিফ (টিআর), কাজের বিনিময়ে খাদ্য ( কাবিখা) এবং ভুমি নিবন্ধন থেকে প্রাপ্ত টাকা, ননওয়েজ প্রকল্প সমুহ স্বচ্ছতার সাথে দায়িত্ব নেওয়ার পর সুন্দরভাবে বাস্তবায়ন করে আসছেন। পঙ্গু ও বয়স্ক ভাতার কার্ড যথাযথ ভাবে তালিকা করে মোটকথা দুর্নীতিমুক্ত ভাবে প্রকৃত ব্যক্তিদের তুলে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

    চেয়ারম্যান আব্দুর রশিদ বাবলু জানান, সব সময় এলাকার উন্নয়নে সাধারণ মানুষের সাথে আলোচনা করে ইউনিয়ন পরিষদের মেম্বারদের সাথে পরামর্শ করে সকল উন্নয়ন কার্যক্রম পরিচালনা করছেন। এলাকার ঝগড়া-বিবাদ এবং জমি সংক্রান্ত বিরোধ সব কিছুতেই সময় দিয়ে উভয় পক্ষের সাথে আলোচনা করে শালিস-বৈঠকের মাধ্যমে আলোচনা করে সমাধান করে দিচ্ছেন। ইউনিয়নটিকে একটি দুর্নীতিমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে তিনি কাজ করে যাচ্ছেন।

    তিনি আরও জানান, জনগনের ভোটে নির্বাচিত হয়েছি। তাই সব সময় জনগনের সেবা দিতেই আমি প্রতিশ্রুতিবদ্ধ রয়েছি। কোন মানুষ যাতে আমার পরিষদে এসে হয়রানি না হয়, সেই লক্ষ্য নিয়েই আমি কাজ করছি।

    তিনি আরও বলেন, সরকারের যাতে বদনাম না হয় সেজন্য সরকারের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিএফের সঠিক ভাবে বিতরন করে আসছি। কোন মানুষ যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়টি সব সময় আমি গুরুত্ব দিচ্ছি। যতদিন ইউনিয়ন পরিষদের অভিভাবকের দায়িত্বে থাকবো সততা ও নিষ্ঠার সাথে সব সময় কাজ করবো ইনশাআল্লাহ।

    বাংলাদেশ সময়: ১০:১৯ অপরাহ্ণ | শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ